ই-কমার্স

ইউমিডিজির ফোনে ৫ হাজার ৯৯০ টাকা ছাড়

By Baadshah

June 27, 2019

দেশের বাজারে সম্প্রতি জনপ্রিয় পাওয়া স্মার্টফোন ব্র্যান্ড ইউমিডিজির ফোন মিলছে বিশাল মূল্য ছাড়। ১৯ হাজার ৯৯০ টাকার ইউমিডিজি ওয়ান প্রো পাওয়া যাচ্ছে ১৪ হাজার টাকায়। ইউমিডিজি এ৩ মিলছে মাত্র ৬ হাজার ৮৩৯ টাকায়। দারাজের ‘মোবাইল উইক’ (http://bit.ly/2LsyL2b) ক্যাম্পেইনে মিলবে এই অফার।২৪শে জুন থেকে ৩০শে জুন পর্যন্ত।

ইউমিডিজি বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা এ বি এম ওবায়দুল্লাহ বলেন, নতুন স্মার্টফোনের প্রতি তরুণের বরাবর আগ্রহ থাকে। যারা স্মার্টফোন কিনতে চান তাদের জন্য দারাজ মোবাইল সপ্তাহে চমৎকার একটি আয়োজন। এতে প্রিপেমেন্ট ডিসকাউন্টসহ দারুণ সব অফার থাকবে সেখানে সাশ্রয়ী দাম ও ছাড়ে পণ্য কিনতে পারবেন গ্রাহকরা।

সাইড ফিঙ্গারপ্রিন্ট, দ্রুত গতির ওয়‍্যারলেস চার্জার এবং এনএফসি সুবিধাসহ মিডরেঞ্জ বাজেটে পাওয়া যাচ্ছে ইউমিডিজি ওয়ান প্রো সিরিজের। এছাড়া সাশ্রয়ী দামের ইউমিডিজি এ৩ গ্রাহকের কাছে জনপ্রিয়তা পেয়েছে।

ইউমিডিজি ‘ওয়ান প্রো’ ফোনে রয়েছে ৫.৯ ইঞ্চি আইপিএস ডিসপ্লে এবং ৪ডি কার্ভ গ্লাস বডি। ১.৫ গিগাহার্টজ হেলিও অক্টাকোর পি২৩ ফোরএক্স কর্টেক্স-এ৫৩ চিপসেটের প্রসেসর রয়েছে এতে। ৪ গিগাবাইট র‍্যামের পাশাপাশি এতে রয়েছে ৬৪ গিগাবাইট ইন্টারনাল মেমোরি। চাইলে মাইক্রো এসডি কার্ড দিয়ে ২৫৬ গিগাবাইট পর্যন্ত বাড়িয়ে নেয়া যাবে।

ছবি তোলার জন্য পিছনে রয়েছে ১২ ও ৫ মেগাপিক্সেল ডুলায় রিয়ার ক্যামেরা ও ফ্ল্যাশ। রয়েছে প্যানারোমা, ফেস রিকগনিশেন ও রিয়েলটাইম ফিল্টার ফিচার। সেলফি ও ভিডিও চ্যাটের জন্য সামনে রয়েছে এফ/২.০ অ্যাপারচারসহ ১৬ মেগাপিক্সেল ক্যামেরা। ভিডিও রেকর্ড করা যাবে ১০৮০ ও৭২০ পিক্সেল রেজুলেশনে।

ফোনটিতে ওয়্যারলেস চার্জিং ও ফাস্ট চার্জিং সুবিধাসহ রয়েছে দীর্ঘ ব্যাকআপ দিতে ৩৫৫০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। রয়েছে সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ফোরজি, ব্লুটুথ, ডুয়েল সিম ব্যবহারের সুবিধা। ডিভাইসটিতে অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে স্টক অ্যান্ড্রয়েড ৮.১।

এদিকে ইউমিডিজি এ৩ ফোনে রয়েছে ফোনটিতে রয়েছে ফুল এইচডি ৫.৫ ইঞ্চি ডিসপ্লে। ডিভাইসটিতে প্রসেসর হিসেবে রয়েছে কোয়াডকোর মিডিয়াটেক এমটি৬৭৩৯। ২ গিগাবাইট র‌্যামের পাশাপাশি রয়েছে ১৬ গিগাবাইটের অভ্যন্তরীণ মেমোরি। রয়েছে মাইক্রোএসডি কার্ড স্লট। অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে স্টক অ্যানড্রয়েড ৮.১ ওরিও।ছবি তোলার জন্য ডিভাইসটির পেছনে রয়েছে ১২ ও ৫ মেগাপিক্সেলের ডুয়াল ক্যামেরা সেটআপ এবং ফ্ল্যাশ। ডিভাইসটিতে রয়েছে তিন হাজার ৩০০ মিলি-অ্যাম্পিয়ার ব্যাটারি।

এছাড়া ইউমিডিজি ও এই অফার সম্পর্কে বিস্তারিত জানতে চোখ রাখুন ফেইসবুক পেইজে। (https://www.facebook.com/UmidigiBangladesh/)।