ই-কমার্স

ইডটকো বাংলাদেশ বৃক্ষরোপণ কর্মসূচি

By Editor

July 21, 2019

এনগেজমেন্ট (ইভিই) এর আওতায় ব্র্যাক এর সাথে সম্মিলিতভাবে গাজীপুরের রাজেন্দ্রপুরে ব্রাক সিডিএমে একটি বৃক্ষরোপণ কর্মসূচির আয়াজন করে। এই বৃক্ষরোপণ কর্মসূচিতে প্রতিষ্ঠানটির ৫০ জন কর্মী অংশগ্রহণ করে। কর্মসূচিটির মূল শ্লোগান ছিল ”ট্রিস ফর আওয়ার ফিউচার, ট্রিস ফর সাসটেইনিবিলিটি”।

ইডটকো গ্রুপ সম্পর্কে ২০১২ সালে প্রতিষ্ঠিত ইডটকো গ্রুপ এশিয়াতে প্রথম আঞ্চলিক ও সমন্বিত টেলিযোগাযোগ অবকাঠামো পরিসেবা সংস্থা। টাওয়ার সার্ভিসিং সেক্টরে টাওয়ার লিজিং, সহ-অবস্থান, বিল্ড-টু-স্যুট, শক্তি, ট্রান্সমিশন এবং অপারেশন ও মেইনটেনেন্সে এন্ড-টু-এন্ড সমাধান প্রদান এবং রক্ষণাবেক্ষণ করে।

ইডটকো গ্রুপ মালয়েশিয়া, মায়ানমার, বাংলাদেশ, কম্বোডিয়া, শ্রীলংকা এবং পাকিস্তান এর মূল বাজারে ২৯,৫০০ টাওয়ারের মধ্যে ১৭ হাজার টাওয়ার সরাসরি পরিচালনা করে এবং আরো ১১,৫০০ টাওয়ার সরবরাহ করা পরিসেবাগুলির মাধ্যমে পরিচালনা করে।

ইডটকো টেলিযোগাযোগ অবকাঠামো সেবা এবং সমাধানে অসামান্য কর্মক্ষমতা প্রদান করার চেষ্টা করে। এটির অত্যাধুনিক রিয়েল- টাইম মনিটরিং পরিসেবা, ইকো কর্মক্ষেত্রের কার্যক্রমে উল্লেখযোগ্য উন্নতি এনেছে এবং টেলিযোগাযোগের অবকাঠামোর জন্য ব্যাটারি, জ্বালানি ও জ্বালানি ব্যবহারের ক্ষেত্রে কার্যকারিতা সর্বাধিক বৃদ্ধি করেছে।

গ্রুপকে সম্প্রতি ফ্রস্ট ও সালিভান ২০১৯ এশিয়া প্যাসিফিক টেলিকম টাওয়ার কোম্পানি অফ দ্য ইয়ার অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে । দক্ষিণপূর্ব এশিয়ায় তার আদর্শ উদাহরণস্বরূপ ব্যবসায়িক বৃদ্ধি এবং কর্মক্ষমতাকে সম্মান জানানোর জন্যই এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে।