মোবাইল ফোন

ইনফিনিক্স নোট সিরিজের নতুন ফোন বাজারে আসছে

By Sajia Afrin

January 04, 2023

ইনফিনিক্স নোট সিরিজের নতুন ফোন বাজারে আসছে খুব শীঘ্রই। কেমন লাগবে যদি আপনার স্মার্ট সঙ্গী হয়ে ওঠে আরও দ্রুতগতির, আকর্ষণীয় ও সাশ্রয়ী?

এই যুগে স্মার্টফোন শুধু আমাদের প্রয়োজনই নয়, বরং হয়ে উঠেছে আমাদের দৈনন্দিন জীবনের সঙ্গী। জীবনের প্রতিটি ক্ষেত্রেই ডিজিটাইজেশন আমাদের জীবনের একটি অংশ হয়ে উঠেছে।

গ্রাহকদের নতুন ধরনের অভিজ্ঞতা দিতে স্পিড মাস্টার পরিবারে নতুন সদস্য আনছে তরুণদের প্রিয় চাইনিজ স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স।

ধারণা করা হচ্ছে, এটি হতে যাচ্ছে নোট সিরিজ স্মার্টফোন লাইন-আপে নতুন সংযোজন। এই ফোনে থাকতে পারে অত্যাধুনিক প্রসেসর, যা অতুলনীয় কম্পিউটিং আর্কিটেকচার, শক্তিশালী পারফরম্যান্স ও শক্তি দক্ষতা প্রদান করতে সক্ষম। 

অবিশ্বাস্য হাই-লেভেল র‍্যাম ক্যাপাসিটি সম্পন্ন হ্যান্ডসেটটি স্পিডস্টারদের ল্যাগ-মুক্তভাবে ফোন ব্যবহার করার সুযোগ দেবে।

ক্যামেরা পাগলদের জন্য এই ফোনে থাকতে পারে মেগা-সাইজড আপডেটেড ক্যামেরা ইউনিট, যা আপনাকে দেবে ছবি তোলার দারুণ অভিজ্ঞতা। এর চমৎকার পারফরম্যান্স ব্যবহারকারীদের সৃজনশীলতাকে বের করে নিয়ে আসবে। 

জনপ্রিয় অ্যামোলেড বিগ স্ক্রিনের পাশাপাশি এতে থাকবে সুপার চার্জের সুবিধা। এর ফলে খুব দ্রুততার সাথে স্মার্টফোন চার্জ করা সম্ভব হবে। এই সবকিছুই পাওয়া যাবে সাশ্রয়ী মূল্যের মধ্যেই। বিশ্বাস করা কঠিন, তাই না! 

স্টাইলিশ আর মজবুত এই ফিচার-প্যাকড পাওয়ার হাউজ স্মার্ট তরুণদের করে তুলবে আরও স্মার্ট। 

বাজারের নতুন এই গেম চেঞ্জার আসছে খুব শীঘ্রই! 

ইনফিনিক্স:   

ইনফিনিক্স মোবিলিটি একটি উদীয়মান প্রযুক্তি ব্র্যান্ড। ২০১৩ সালে প্রতিষ্ঠিত ইনফিনিক্স ব্র্যান্ডের আওতায় বিশ্বজুড়ে অনেক ধরনের ডিভাইস ডিজাইন, প্রস্তুত ও বাজারজাত করে থাকে কোম্পানিটি। আজকের তরুণদের জন্য অত্যাধুনিক প্রযুক্তির মোবাইল ডিভাইস প্রস্তুত করা তাদের মূল লক্ষ্য। এই ফোনগুলোর মূল বৈশিষ্ট্য চমৎকার স্টাইল, পাওয়ার ও পারফরম্যান্স। ইনফিনিক্সের ট্রেন্ডি ডিভাইসগুলো ব্যবহারকারীর প্রয়োজনের কথা মাথায় রেখে তৈরি করা হয়। 

“ভবিষ্যৎ আমাদের হাতের মুঠোয় (দ্য ফিউচার ইজ নাও)” মূলমন্ত্র নিয়ে ইনফিনিক্স আজকের তরুণদের স্বকীয়তা তুলে ধরার জন্য অনুপ্রাণিত করতে চায়। আফ্রিকা, ল্যাটিন আমেরিকা, মধ্যপ্রাচ্য, দক্ষিণ-পূর্ব এশিয়া এবং দক্ষিণ এশিয়ার ৪০টির বেশি দেশে এই কোম্পানির পণ্য বিক্রি করা হয়। বিস্ময়কর গতিতে বিস্তার ঘটছে ইনফিনিক্সের।

২০১৯-২০২১ সালে কোম্পানিটির অভূতপূর্ব ১৫৭% প্রবৃদ্ধি ঘটেছে। চমকপ্রদ ডিজাইন ও দারুণ মানের ফ্ল্যাগশিপ-লেভেল ডিভাইস প্রস্তুত করা চালিয়ে যাওয়ার বড় পরিকল্পনাও তাদের রয়েছে।        

আরও জানার জন্য ভিজিট করুন: http://www.infinixmobility.com/