TechJano

ইনফিনিক্স হ্যান্ডসেট জিতুন বিজয়ী ফুটবল দল অনুমান করে

ইনফিনিক্স ভক্তদের মধ্যে ফিফা বিশ্বকাপ উন্মাদনার দাবানল ছড়িয়ে দিচ্ছে। তরুণদের প্রিয় মোবাইল হ্যান্ডসেট ব্র্যান্ডটি আবারও খেলাধুলা প্রিয় ভক্তদের উৎসাহিত করতে নতুন পদক্ষেপ নিয়েছে।

এবারের ক্যাম্পেইন:বিজয়ী দলের নাম অনুমান করে জিতে নিন ইনফিনিক্সের আকর্ষণীয় উপহার।এখানেই শেষ নয়।

ক্যাম্পেইনে অংশগ্রহণকারীরা ফাইনাল পর্যন্ত প্রতিটি ম্যাচের বিজয়ী দল অনুমান করে জিতে নিতে পারবেন ইনফিনিক্সের হ্যান্ডসেট এবং দারুণ সব উপহার।

এই গ্লোবাল ক্যাম্পেইনে ৩২টি দেশ অংশ নিচ্ছে। সুতরাং অংশ নিন, অনুমান করুন বিজয়ী দল এবং ইনফিনিক্সের সাথে ফিফা বিশ্বকাপ উপভোগ করুন। 

অংশগ্রহণকারীদের প্রথমে অনলাইন পেজে মোবাইল ফোন নম্বর, বয়স লিঙ্গের তথ্য দিয়ে ক্যাম্পেইনে রেজিস্ট্রেশন করতে হবে।প্রথম পর্যায়ে, অংশগ্রহণকারীরা চ্যাম্পিয়ন দলের নাম অনুমান করবেন।

অনুমান পর্ব শেষে অংশগ্রহণকারীরা তাদের ফলাফলের ছবি সংগ্রহের মাধ্যমে বন্ধুদের সাথে শেয়ার করতে পারবেন। এই পর্বটি চলবে ১৮ নভেম্বর হতে ২০ নভেম্বর পর্যন্ত।

দ্বিতীয় পর্বে, অংশগ্রহণকারীরা প্রতিদিনের ম্যাচের সম্ভাব্য বিজয়ী দল অনুমান করতে পারবেন। ম্যাচের ফলাফলের ওপর ভিত্তি করে অংশগ্রহণকারীদের পয়েন্ট যুক্ত হবে সর্বমোট স্কোরের সাথে।

প্রতিদিনের ম্যাচের শেষে স্বয়ংক্রিয়ভাবে বিজয়ীদের নির্বাচিত করা হবে। এর মাধ্যমে তারা বিশেষ উপহার জিতে নিতে পারবেন।

গ্রুপপর্বে (১৮ নভেম্বর ডিসেম্বর), অংশগ্রহণকারীরা ম্যাচ শুরুর আগে সকল ম্যাচের ফলাফল এবং স্কোর অনুমান করতে পারবেন।রাউন্ড অফ ১৬ ( ডিসেম্বর ডিসেম্বর), কোয়ার্টারফাইনাল ( ডিসেম্বর১০ ডিসেম্বর), এবং সেমিফাইনাল (১৩ ডিসেম্বর১৪ ডিসেম্বর) পর্বগুলোতে অংশগ্রহণকারীরা একটি রাউন্ড শেষেই পরবর্তী ম্যাচে অংশ নিতে পারবেন।

ক্যাম্পেইনে রেজিস্ট্রেশন করেই অংশগ্রহণকারীরা পয়েন্ট সংগ্রহ করতে পারবেন, যারা সফলভাবে ম্যাচের ফলাফলের অনুমান করতে পারবেন তারা পয়েন্ট পাবে্ন এবং যারা সফলভাবে স্কোর অনুমান করতে পারবেন তারা পাবেন ৪ পয়েন্ট।

অংশগ্রহণকারী ইনফিনিক্স ব্যবহারকারী হলে অতিরিক্ত ১ পয়েন্ট পাবেন। ১৮ ডিসেম্বরের ফাইনাল ম্যাচ পর্যন্ত এভাবে পয়েন্ট যুক্ত হতে থাকবে। 

জমা হওয়া পয়েন্টের ভিত্তিতে ফাইনাল ম্যাচের পর বিজয়ীদের র‌্যাঙ্কিং দেখানো হবে। ব্যানারে ফিফা বিশ্বচ্যাম্পিয়ন দলের জাতীয় পতাকা প্রদর্শন করা হবে।

দেশের শীর্ষ ২৫ জন অংশগ্রহণকারীর মোবাইল নম্বর এবং পয়েন্ট নিচে প্রদর্শিত হবে। প্রতিটি দেশ থেকে রিপোর্ট করা পুরস্কারের সংখ্যা অনুযায়ী বিজয়ীদের নাম ঘোষণা করা হবে।

রেজিস্ট্রেশন এবং বিস্তারিত তথ্য জানতে ভিজিট করুন:

https://infinixroadtochampion.sunnbird.com/?locationActivityId=12582&source=online

বিশ্বকাপ শেষে, সার্বিক স্কোরের ভিত্তিতে বিজয়ী নির্বাচন করা হবে।তৃতীয় পুরস্কারটি হবে ৫ জন বিজয়ীর জন্য বিশেষ উপহার। দ্বিতীয় পুরস্কার হিসেবে থাকছে সুপারস্টোরেজ গেমিং ফোন ইনফিনিক্স হট ১২; আর প্রথম পুরস্কার হিসেবে থাকছে আল্টিমেট স্পিড মাস্টার ইনফিনিক্স নোট ১২ জি৯৬। 

বিস্তারিত তথ্যের জন্য ইনফিনিক্সের অফিসিয়াল ফেসবুক পেজ ফলো করুন।

ইনফিনিক্স সম্পর্কে 

ইনফিনিক্স মোবিলিটি একটি উদীয়মান প্রযুক্তি ব্র্যান্ড। ২০১৩ সালে প্রতিষ্ঠিত ইনফিনিক্স ব্র্যান্ডের আওতায় বিশ্বজুড়ে অনেক ধরনের ডিভাইস ডিজাইন, প্রস্তুত বাজারজাত করে থাকে কোম্পানিটি।

আজকের তরুণদের জন্য অত্যাধুনিক প্রযুক্তির মোবাইল ডিভাইস প্রস্তুত করা তাদের মূল লক্ষ্য। এইফোনগুলোর মূল বৈশিষ্ট্য চমৎকার স্টাইল, পাওয়ার পারফরম্যান্স। ইনফিনিক্সের ট্রেন্ডি ডিভাইসগুলো ব্যবহারকারীর প্রয়োজনের কথা মাথায় রেখে তৈরি করা হয়। 

ভবিষ্যৎ আমাদের হাতের মুঠোয় (দ্য ফিউচার ইজ নাও)” মূল মন্ত্র নিয়ে ইনফিনিক্স আজকের তরুণদের স্বকীয়তা তুলে ধরার জন্য অনুপ্রাণিত করতে চায়। আফ্রিকা, ল্যাটিন আমেরিকা, মধ্যপ্রাচ্য, দক্ষিণপূর্ব এশিয়া এবং দক্ষিণ এশিয়ার ৪০টির বেশি দেশে এই কোম্পানির পণ্য বিক্রি করা হয়। বিস্ময়কর গতিতে বিস্তার ঘটছে ইনফিনিক্সের।

২০১৯২০২১ সালে কোম্পানিটির অভূতপূর্ব ১৫৭% প্রবৃদ্ধি ঘটেছে। চমকপ্রদ ডিজাইন দারুণমানের ফ্ল্যাগশিপলেভেল ডিভাইস প্রস্তুত করা চালিয়ে যাওয়ার বড় পরিকল্পনাও তাদের রয়েছে।  

আরও জানার জন্য ভিজিট করুন: http://www.infinixmobility.com/

Exit mobile version