TechJano

ইফতার করতে যেতে সঙ্গী হিসেবে বেছে নিন উবারকে

রোজার মাস, ইবাদতের মাস রমজান প্রায় চলে এসেছে। পবিত্র কুরআনের নির্দেশনা অনুযায়ী রোজা রেখে, ইবাদর করে ও দুস্থদের দান করার মাধ্যমে ধর্মপ্রাণ মুসলমানরা এই মাস পালন করবেন। এই পবিত্র মাসের আরো একটি গুরুত্বপূর্ণ দিক হলো পরিবার ও বন্ধুদের সাথে ইফতারে অংশগ্রহণ করা।
ইফতারের সময় বা এর ঠিক আগে আগে গাড়ি খুঁজে পাওয়া কঠিন হতে পারে। এই পরিস্থিতিতে ঝামেলামুক্ত, দ্রুত ও নিরাপদ যাতায়াতের জন্য উবার হতে পারে আপনার নির্ভরযোগ্য মাধ্যম। অ্যাপে কয়েকটি ট্যাপ করলেই উবারের গাড়ি আপনার দোরগোড়ায় চলে আসবে।
আপনার পছন্দের রেস্টুরেন্টে যাওয়া এখন অনেক সহজ। পরিবার ও বন্ধুদের সাথে বেরোতে চাইলে আপনার জন্য আছে উবার এক্স ও উবার প্রিমিয়ার। নিরাপদে ও আরামদায়কভাবে চলাচলের জন্য এই গাড়িগুলো চমৎকার। উবারে যাতায়াত করলে গাড়ি পার্ক করার জায়গা খোঁজা নিয়েও আপনাকে চিন্তা করতে হবে না। পরিবারের সবাই মিলে কোনো জায়গায় যেতে চাইলে উবার এক্সএল আপনার জন্য যথার্থ।
আরো সাশ্রয়ী কোনো যাতায়াতের মাধ্যম খুঁজলে বেছে নিতে পারেন উবার সিএনজি। ঢাকার মতো ব্যস্ত শহরে দ্রুততম সময়ে গন্তব্যে পৌঁছাতে চাইলে আপনার জন্য সেরা সমাধান হলো উবার মটো। সাশ্রয়ী এই রাইডগুলো একইসাথে আপনার সময়ও বাঁচাবে।
এই প্ল্যাটফর্মের ডেলিভারি সার্ভিস উবার কানেক্টের মাধ্যমে আপনি প্রিয়জনদের কাছে ইফতার বা উপহার পাঠাতে পারবেন। অন-ডিমান্ড ট্রিপের মতো এক্ষেত্রেও আপনি ট্রিপটি মনিটর করতে পারবেন।
এছাড়াও, উবারের সেইফটি ফিচার আপনার এবং আপনার পরিবার ও বন্ধুদের নিরাপত্তা নিশ্চিত করবে। এই ট্রিপগুলো সার্বক্ষণিক জিপিএসের আওতায় থাকে, তাই খুব সহজেই ট্র্যাক করা যায়। একা ভ্রমণ করার সময় আপনি প্রিয়জনদের সাথে সরাসরি নিজের অবস্থানও (লাইভ লোকেশন) শেয়ার করতে পারবেন। রাইড বুকিং দেওয়ার আগে আপনি চালকের নাম, ছবি, রেটিং ইত্যাদি দেখতে পাবেন, কোনো অপ্রীতিকর ঘটনার ব্যাপারে অভিযোগ করার ক্ষেত্রে যা খুবই দরকারি। উবার অ্যাপের ‘সেইফটি টুলকিট’ ব্যবহার করে একটি বাটন স্পর্শ করেই ইমার্জেন্সি নম্বর ৯৯৯-এ কল করা যায়। কোনো দুর্ঘটনা বা অপ্রীতিকর ঘটনার শিকার হলে কর্তৃপক্ষের কাছে সাহায্যের অনুরোধ বা অভিযোগ জানানোর জন্য রয়েছে উবারের ২৪x৭ সেইফটি লাইন। পাশাপাশি, উবারের ইন্স্যুরেন্স পলিসির মাধ্যমে আপনি ট্রিপ চলাকালীন কোনো দুর্ঘটনার মুখোমুখি হলে ক্ষতিপূরণ দেওয়ার ব্যবস্থাও করা হয়।
ইফতারের সময় গাড়ি খোঁজার ঝামেলা থেকে মুক্ত থাকুন। নিরাপদ, দ্রুত ও আরামদায়ক যাতায়াতের জন্য সঙ্গী হিসেবে পাশে রাখুন উবারকে।

Exit mobile version