ই-কমার্স

ইভ্যালিতে ইনগ্লট স্প্ল্যাশ লুলুসার সুলতানের পণ্য পাওয়া যাবে

By Baadshah

December 24, 2020

দেশীয় ই-কমার্স মার্কেটপ্লেস ইভ্যালি ডট কম লিমিটেড এর সাথে যুক্ত হলো দেশীয় ও আন্তর্জাতিক ফ্যাশন ও কসমেটিকস ব্র্যান্ড ইনগ্লট, স্প্ল্যাশ, লুলুসার এবং সুলতান । এর মধ্যেদিয়ে সনিক গ্রুপের অঙ্গ সহযোগী এই চারটি ফ্যাশন ও কসমেটিকস ব্র্যান্ডের পণ্য কিনতে পারবেন ইভ্যালির ৪০ লক্ষ গ্রাহক।

বৃহস্পতিবার(২৪ ডিসেম্বর) ইভ্যালি পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। এতে বলা হয় সম্প্রতি রাজধানীর ধানমন্ডিতে অবস্থিত ইভ্যালির প্রধান কার্যালয়ে প্রতিষ্ঠান দুটির মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন এবং সনিক গ্রুপের সিইও নাবিল সুলতান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেল বলেন, ফ্যাশন সচেতন গ্রাহকদের জন্য আমরা ইনগ্লট, স্প্ল্যাশ, লুলুসার, সুলতানের মতো দেশীয় ও আন্তর্জাতিক ফ্যাশন ও কসমেটিকস ব্র্যান্ড যুক্ত করেছি। আমরা আশা করি গ্রাহকদের সাধ্যের মধ্যে সেরা পণ্য সেবা দেওয়ার লক্ষ্যে উভয় প্রতিষ্ঠান একসাথে কাজ করে যাবো।

উক্ত অনুষ্ঠানে ইভ্যালির ব্যবসায় উন্নয়ন শাখার সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার আবু তাহের সাদ্দাম, ব্যবসায় উন্নয়ন শাখার ব্যাস্থাপক সালমা হামিদ ঈশিতা,সনিক গ্রুপের লিগ্যাল এসোসিয়েট শাহিন মাহমুদ সহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য ‘ইনগ্লট’ হলো আন্তর্জাতিক কসমেটিক ব্র্র্যান্ড, ‘স্প্ল্যাশ’ ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড, ‘লুলুসার’ মেয়েদের আন্তর্জাতিক ফ্যাশন ব্র্যান্ড এবং ‘সুলতান’ হলো ছেলেদের ফ্যাশন ব্র্যান্ড।