ই-কমার্স

ই-ক্যাব এবং আজকেরডিল.কম এর মধ্যে স্মারকলিপি স্বাক্ষর

By Baadshah

October 05, 2018

গতকাল বৃহস্পতিবার (০৪/১০/২০১৮) দুপুর ১২ ঘটিকা, ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ এর কার্যালয়ে  ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) এবং আজকেরডিল.কম” এর মধ্যে স্মারকলিপি স্বাক্ষরিত হয়।

উল্লেখ্য যে, ই-ক্যাব তার সূচনা লগ্ন থেকে বাংলাদেশের ই-কমার্স কে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য বদ্ধপরিকর এবং দেশের প্রচলিত ডেলিভারি সার্ভিস কোম্পানি গুলোকে সহযোগিতা দেয়ার লক্ষ্যে ই-ক্যাব এর উদ্যোগে ই-পোষ্টের আবির্ভাব। ই-পোস্ট একটি অনলাইন ডেলিভারি সেবা প্রদানকারী প্ল্যাটফর্ম যেখানে ডেলিভারি ট্রাকিং, মনিটরিং এবং স্বয়ংক্রিয় সাপোর্ট প্রদানের লক্ষ্যে দেশের ই-কমার্স ব্যবসায়ী এবং ডেলিভারি সার্ভিস প্রদানকারীদের ডিজিটাল ব্যবস্থাপনায় সেবা প্রদান করা হয়। এরি ধারবাহিকতায় বাংলাদেশ পোস্ট অফিস সারাদেশে ডিজিটাল ব্যবস্থাপনার মাধ্যমে ই-কমার্স ডেলিভারি সেবা প্রদানের লক্ষ্যে ই-ক্যাবের সাথে যৌথভাবে কাজ করে যাচ্ছে।

ই-পোস্ট প্রজেক্টের কার্যক্রম আরো গতিশীল করার লক্ষ্যে আজকেরডিল.কম ৫০ টি স্মার্ট হ্যান্ডসেট প্রদান করবে এবং ই-পোস্ট, ই-কমার্স পণ্য ডেলিভারি সেবা প্রদান করবে।

উক্ত স্মারকলিপি স্বাক্ষরের সময় উপস্থিত ছিলেন, ই-ক্যাবের জেনারেল সেক্রেটারি আব্দুল ওয়াহেদ তমাল এবং আজকের ডিলের প্রধান নিবার্হী কর্মকর্তা এ কে এম ফাহিম মাশরুর।