TechJano

ই-সেবা বাড়াতে সোনালী ব্যাংক ও বিজনেস অটোমেশনের মধ্যে চুক্তি

ই-সার্ভিস এর আওতায় ব্যাংকিং কার্যক্রমের সম্প্রসারণ তথা ডিজিটালাইজড ব্যাংকিং পদ্ধতির মাধ্যমে সর্বোচ্চ গ্রাহক সন্তুষ্টি নিশ্চিত করা সহ দ্রুততম সময়ে ও নিরাপদে সামগ্রিক ব্যাংকিং কার্যক্রম গ্রাহকের দোরগোড়ায় পৌঁছিয়ে দেয়ার লক্ষ্যে সোনালী ব্যাংক লিমিটেড ও বিজনেস অটোমেশন লিমিটেড এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

সোনালী ব্যাংক লিমিটেড রাষ্ট্রীয় মালিকানাধীন দেশের সর্ববৃহৎ এবং একমাত্র ট্রেজারি কার্যক্রম পরিচালনাকারী বাণিজ্যিক ব্যাংক। সামাজিক দায়বদ্ধতায় প্রতিশ্রুতিশীল এই ব্যাংকটি দেশ ও দেশের বাহিরে সর্বমোট ১২১২ টি শাখার বিস্তৃত নেটওয়ার্কসহ ৬৪৭টি করেসপন্ডেন্ট রিলেশনশীপ এর মাধ্যমে ব্যাংকিং সেবা কার্যক্রম পরিচালনা করে আসছে। বিজনেস অটোমেশন লিমিটেড ই-সেবা প্রক্রিয়ায় ওয়ান স্টপ সার্ভিসের মাধ্যমে সেবা দিয়ে আসছে। ধর্ম বিষয়ক মন্ত্রাণালয়ের হজ্বের সামগ্রিক কার্যক্রম, BEZA, Hi-Tech Park, BCSIR, BTRC এবং BASIS ইতোমধ্যে বিজনেস অটোমেশন লিমিটেড এর ওয়ান স্টপ সার্ভিস সিস্টেম ব্যবহার করে আসছে।

রাষ্ট্রীয় সেবায় আট হাজার কোটি (৮,০০০+) টাকার লেনদেনের অভিজ্ঞতা রয়েছে বিজনেস অটোমেশনের ওয়ান স্টপ সার্ভিস প্লাটফর্ম সিস্টেমের। আজকের সমঝোতা স্মারক স্বাক্ষরের মাধ্যমে আরো এক ধাপ এগিয়ে যাবে বিজনেস অটোমেশন লি:।

উক্ত সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সোনালী ব্যাংক লিমিটেড এর মাননীয় সিইও এন্ড এমডি (অতিরিক্ত দায়িত্বে) জনাব কামরুজ্জামান চৌধুরী, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর জনাব এ,কে,এম সাজেদুর রহমান খান, জনাব পরিতোষ কুমার তরুয়া, জনাব মোঃ এবনুজ জাহান, প্রধান কার্যালয়ের জেনারেল ম্যানেজার মহোদয়গণ এবং বিজনেস অটোমেশন লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক জনাব জাহিদুল হাসান, পরিচালক জনাব শোয়েব আহমেদ মাসুদ, ও জনাব জাকির আহমেদ। সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন সোনালী ব্যাংক লিমিটেডের পক্ষে চীফ ফিন্যান্সিয়াল অফিসার জনাব সুভাষ চন্দ্র দাস ও বিজনেস অটোমেশন লিমিটেডের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক জনাব জাহিদুল হাসান।

Exit mobile version