TechJano

ই স্পোর্টস টুর্নামেন্টের আয়োজন করতে যাচ্ছে এরিনা অফ ভ্যালর

জনপ্রিয় মাল্টিপ্লেয়ার অনলাইন ব্যাটল এরিনা গেইম, এরিনা অফ ভ্যালর বাংলাদেশ, এই বছর প্রথমবারের মত এদেশে সাউথ এশিয়া কোয়ালিফায়ার্স, ২০২২ এর আয়োজন করতে যাচ্ছে। বাংলাদেশ এই প্রথম সাউথ এশিয়া পর্যায়ে এত বড় একটি বিখ্যাত ই স্পোর্টস টুর্নামেন্টের আয়োজক হবার বিরল সৌভাগ্য ও সুযোগ অর্জন করেছে।
এই বহু প্রতীক্ষিত এবং বর্তমানে অত্যন্ত জনপ্রিয় এরিনা অফ ভ্যালর গেইম টুর্নামেন্টের রেজিস্ট্রেশন প্রক্রিয়া ইতিমধ্যেই শুরু হয়ে গেছে। ৭৫ লক্ষ টাকার বিশাল অংকের মোট পুরস্কারের জন্য এই ইভেন্টে অংশগ্রহণকারী দলগুলোর মধ্যে প্রবল প্রতিযোগিতা হবে বলে আশা করা যাচ্ছে।
টুর্নামেন্টটি আরো বেশি প্রতিদ্বন্দ্বিতামূলক করে তোলার উদ্দেশ্যে এটি প্রথমে ১১ মার্চ থেকে ২২ মার্চ তারিখ পর্যন্ত আঞ্চলিক পর্যায়ে বাংলাদেশ, পাকিস্তান, কম্বোডিয়া ও মিয়ানমারে অনুষ্ঠিত হবে।এই চারটি দেশ থেকে ৮ টি দল বাছাই করে নেয়া হবে, যারা চুড়ান্ত পর্যায়ে মার্চের ৩০ তারিখ হতে এপ্রিলের ১ তারিখ পর্যন্ত বাংলাদেশে আয়োজিত ল্যান ইভেন্টে প্রতিদ্বন্দ্বিতা করবে। এই গ্র‍্যান্ড ফাইনাল প্রতিযোগিতার বিজয়ী দল পরবর্তীতে বিদেশে এ আই সি খেলার সুযোগ পাবে।
উল্লেখ্য যে, এ বছরের সেপ্টেম্বর মাসে চায়নায় এশিয়ান গেইমস ২০২২ অনুষ্ঠিত হতে যাচ্ছে এবং এতে এরিনা অফ ভ্যালর একটি মেডেল ইভেন্ট হিসেবে অন্তর্ভুক্ত হবে৷
এই আলোচিত টুর্নামেন্টের রেজিষ্ট্রেশন প্রক্রিয়া ১ মার্চ হতে ১৪ মার্চ পর্যন্ত চলবে। যে কেউ খুব সহজেই এরিনা অফ ভ্যালর ডাউনলোড করে এই প্রতিযোগিতায় অংশ গ্রহণ করতে পারবেন।
টুর্নামেন্টে রেজিষ্ট্রেশন করতে চাইলে নিচের লিংক টি অনুসরণ করুন
www.aovsaesports.com

এরিনা অফ ভ্যালর টুর্নামেন্টটির ব্যাপারে যেকোন জিজ্ঞাসা এবং আরো তথ্যের জন্য এরিনা অফ ভ্যালর এর ফেসবুক পেইজ অনুসরণ করার জন্য অনুরোধ জানানো হচ্ছে এবং “এরিনা অফ ভ্যালর বাংলাদেশে”র ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করতে পারেন এজন্য।

“Arena of Valor” Facebook page & YouTube Channel

https://www.youtube.com/channel/UC5LejsD5o-0rp8q7xiat9Rg
এরিনা অফ ভ্যালর, বাংলাদেশের কান্ট্রি হেড কাজী আরাফাত হোসেন এই প্রতিযোগিতার রেজিস্ট্রেশন শুরুর প্রাক্কালে অত্যন্ত উৎসাহের সাথে তার সন্তুষ্টি ব্যক্ত করতে গিয়ে বলেন,”এদেশে এই প্রথমবারের মতো সাউথ এশিয়া পর্যায়ে এত বড় একটি ই স্পোর্টস টুর্নামেন্ট আয়োজন করতে পেরে আমরা অত্যন্ত গর্বিত ও আনন্দিত। এই প্রবল প্রতিযোগিতামূলক এরিনা অফ ভ্যালর গেইম প্লে অফ এর ব্যাপারে সকলের মধ্যে খুবই আগ্রহ রয়েছে এবং আমরা এখানে বাংলাদেশের দলকে আন্তর্জাতিক পর্যায়ে নিয়ে যাওয়ার ব্যাপারে বেশ আশাবাদী”।
৭৫ লক্ষ টাকার বিশাল অংকের মোট পুরস্কারের মধ্যে ৩৫ লক্ষ টাকা আঞ্চলিক পর্যায়ের বিজয়ী দলগুলোকে পুরস্কার হিসেবে প্রদান করা হবে এবং বাকি ৪০ লক্ষ টাকা মূল্যমানের পুরস্কার চুড়ান্ত বিজয়ী দল লাভ করবে৷

Exit mobile version