টেক-বিনোদন

ঈদের দিন থেকে টফি অ্যাপে দেখা যাবে অরিজিনাল সিনেমা মৃধা বনাম মৃধা

By Baadshah

April 24, 2022

ডিজিটাল এন্টারটেইনমেন্ট প্ল্যাটফর্ম টফি-এর প্রথম অরিজিনাল সিনেমা মৃধা বনাম মৃধা প্ল্যাটফর্মটিতে মুক্তি পাচ্ছে আসন্ন ঈদ-উল-ফিতর এর দিন। যে কোন নেটওয়ার্ক থেকে সিনেমাটি ফ্রি দেখা যাবে অ্যান্ড্রয়েড ও আইওএস ডিভাইসে এবং অ্যান্ড্রয়েড টিভিতে।

পারিবারিক কলহকে ঘিরে গড়ে উঠেছে কোর্টরুম ড্রামা ঘরানার ছবি “মৃধা বনাম মৃধা” এর গল্প। মেরিল-প্রথম আলো পুরস্কার (২০২১) এ তিনটি মনোনয়ন পাওয়া সিনেমাটিতে বাবা-ছেলের চরিত্রে অভিনয় করেছেন যথাক্রমে তারিক আনাম খান এবং সিয়াম আহমেদ। তাঁদের দুজনের চরিত্রের রসায়ন সিনেমাটির মূল বিষয়বস্তু। সানজিদা প্রীতি এবং নোভা ফিরোজ গুরুত্বপূর্ণ দুটি ভূমিকায় অভিনয় করেছেন। ছবিটি পরিচালনা করেছেন রনি ভৌমিক। “মৃধা বনাম মৃধা” ছবিতে অভিনয়ের জন্য অভিনেতা তারিক আনাম খান, সিয়াম আহমেদ এবং নোভা ফিরোজ মেরিল-প্রথম আলো পুরস্কারের জন্য মনোনীত হয়েছেন।

টফি-এর ডিরেক্টর আব্দুল মুকিত আহমেদ বলেন, “বাংলালিংক টফি-এর মাধ্যমে দর্শকদের কাছে দ্রুতগতির ইন্টারনেটের মাধ্যমে ডিজিটাল বিনোদন পৌঁছে দিতে চায়। এই ঈদে আমাদের প্রথম অরিজিনাল ছবি টফি-তে মুক্তি দিতে পেরে আমরা আনন্দিত। আমি মনে করি সামাজিক প্রাসঙ্গিকতার জন্য সকল বয়সী দর্শক ‘মৃধা বনাম মৃধা’ পছন্দ করবেন।”

তিনি আরও বলেন, “লাইভ স্পোর্টস লিগ, জনপ্রিয় সিনেমা, নাটক এবং লাইভ টিভি সহ বৈচিত্র্যময় কনটেন্ট প্রতিনিয়ন টফি-তে যুক্ত হচ্ছে। বাংলাদেশের প্রথম ইউজার জেনারেটেড কনটেন্ট প্ল্যাটফর্ম টফি-তে কনটেন্ট ক্রিয়েটররাও কনটেন্ট আপলোড করে উপার্জনের সুযোগ পাচ্ছেন।“

টফি অ্যাপটি অ্যান্ড্রয়েড এবং আইওএস ডিভাইস এবং অ্যান্ড্রয়েড টিভিতে প্লে স্টোর এবং অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করা যাবে। টফি-এর ওয়েবসাইট থেকেও কনটেন্ট দেখা যেতে পারে: https://toffeelive.com/

মৃধা বনাম মৃধা ছবিটি নিবেদন করছে তীর। ছবিটির মুক্তি সম্পর্কে বিস্তারিত জানা যাবে টফি-এর সোশ্যাল মিডিয়াতে।