অ্যাপ রিভিউ

ঈদে হেলিকপ্টারে বাড়ি পৌঁছে দেবে পাঠাও!

By Baadshah

June 13, 2018

আশ্চর্য হলেও সত্যি রাইড শেয়ারিং অ্যাপ পাঠাও তাদের ব্যবহারকারী ৩ জনকে এবারের ঈদে হেলিকপ্টারে করে বাড়ি পৌঁছে দেবে। রমজানের প্রথম দশদিনে ১০বারের বেশি পাঠাও সেবা ব্যবহার করেছেন এরকম ২৫ হাজার সেবাগ্রহণকারী থেকে এই তিনজনকে ‘উঠাও’ লটারি-এর বিজয়ী হিসেবে নির্বাচন করেছে প্রতিষ্ঠানটি। এই তিন গ্রাহককে হেলিকপ্টারে করে বাড়িতে নিয়ে যাচ্ছে পাঠাও। সম্প্রতি গুলশানে পাঠাওয়ের প্রধান কার্যালয়ে বিজয়ীদের নাম ঘোষণা করে তাদের ফোনে জানিয়ে দেয়া হয়।

পাঠাওয়ের হেলিকপ্টারে বাড়িতে পৌঁছানোর ‘উঠাও’ ক্যাম্পেইনে বিজয়ীর নাম ঘোষণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হুসাইন এম ইলিয়াস, ভাইস প্রেসিডেন্ট কিশোয়ার হাশেমী, আহমেদ ফাহাদ, এইচআর ডিরেক্টর সিফাত আদনান, মার্কেটিং ম্যানেজার সৈয়দা নাবিলা মাহবুব ঊর্ধ্বতন কর্মকর্তারা। অনুষ্ঠানে পাঠাও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হুসাইন এম ইলিয়াস জানান, মানুষের যাতায়াত সহজ এবং দ্রুত করার চিন্তা করে পাঠাও। এ চিন্তা থেকে ‘উঠাও’ ক্যাম্পেইন ঘোষণা করা হয়।

সৌভাগ্যবান তিন পাঠাও বিজয়ীরা হচ্ছেন চট্টগ্রামের আরশাদ পাপ্পু, নুর উদ্দিন তাহসিন এবং ঠাকুরগাঁওয়ের আবু বকর সিদ্দিক। বিজয়ীরা প্রত্যেকেই ঢাকা থেকে নিজ জেলা পর্যন্ত একজন করে বন্ধু বা পরিবারের সদস্য নেওয়ারও সুযোগ পাচ্ছেন।

‘উঠাও’ লটারি বিজয়ীদেরকে প্রথমে টেক্সট মেসেজের মাধ্যমে সংবাদটি দেওয়া হয় এবং পরবর্তীতে ফেসবুক লাইভে কল করা হয়। এ ছাড়াও পাঠাও-এর প্রধান নির্বাহী কর্মকর্তা হোসাইন এম. ইলিয়াস এবং ভাইস প্রেসিডেন্ট কিশোর হাশেমি ঢাকায় অনুষ্ঠিত এক অনুষ্ঠানে বিজয়ীদের নাম ঘোষণা করেন।

মোটরসাইকেল ও কার রাইড শেয়ারিং ছাড়াও পার্সেল ও ফুড ডেলিভারি করছে পাঠাও। সম্প্রতি চালু করা হয়েছে ‘পাঠাও পে’। পাঠাও সিইও হোসেন এম ইলিয়াস আরও জানান, সামনে তাদের আরও অনেক পরিকল্পনা আছে, যা কিছু দিনের মধ্যে দেখা যাবে।