ই-কমার্স

উইডেভস লিমিটেড এর আয়োজনে অনুষ্ঠিত হল ডিজিটাল মার্কেটার্স মিটআপ

By Sajia Afrin

July 29, 2023

বিশ্বখ্যাত মাল্টিভেন্ডর ই-কমার্স প্লাগিন দোকান এর নির্মাতা প্রতিষ্ঠান উইডেভস লিমিটেড এর আয়োজনে অনুষ্ঠিত হল “ডিজিটাল মার্কেটার্স মিটআপ ২০২৩”। রাজধানীর মিরপুর ডিওএইচএস এ অবস্থিত উইডেভস এর প্রধান কার্যালয়ে ঢাকার ডিজিটাল মার্কেটার ও তথ্যপ্রযুক্তি খাতের স্বনামধন্য পেশাদার ব্যক্তিবর্গ এ আয়োজনে উপস্থিত ছিলেন । দেশের তরুণ উদ্যোক্তা ও ডিজিটাল প্রফেশনালদের পারস্পরিক সৌহার্দ্য এবং ডিজিটাল যুগের অপার সম্ভাবনাকে সুদৃঢ় করার প্রচেষ্টায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ আয়োজনে আমন্ত্রিত বক্তারা বিশ্বজুড়ে ডিজিটাল মার্কেটিং ও কৃত্তিম বুদ্ধিমত্তা এর বর্তমান অগ্রগতি, চ্যালেঞ্জ, ও ভবিষ্যৎ সম্ভাবনা নিয়ে আলোচনা করেন। এছাড়াও যুগোপযোগী কৌশল, পারস্পরিক সহায়তা, আন্তর্জাতিক বাজারে ডিজিটাল মার্কেটার ও তথ্যপ্রযুক্তি পেশাদারদের চাকরির বাজার, এবং উদ্যোক্তাদের সফল হওয়ার কৌশল সহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।

উল্লেখ্য যে, উইডেভস লিমিটেড এর কর্ণধার, প্রতিষ্ঠাতা ও সিটিও তারেক হাসান এবং সহ-প্রতিষ্ঠাতা ও সিইও মোহাম্মদ নিজাম উদ্দিন ডিজিটাল মার্কেটিং প্রফেশনালদের নিয়ে পারস্পরিক সহযোগিতামূলক এবং নিজেদের চিন্তা বিকাশের জন্য একটি ডিজিটাল মার্কেটার্স কমিউনিটি গড়ে তোলার জন্য আন্তরিকভাবে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন।

“ডিজিটাল মার্কেটিং এর প্রগতিশীল এ বিশ্বে, এগিয়ে থাকতে হলে অবশ্যই নতুনত্ব গ্রহণ করতে হবে এবং নতুন প্রবৃদ্ধির প্রচ্ছদে খাপ খাইয়ে নিতে হবে।”- বলেন, থিমআইলস এর সিএমও এবং উইডেভস এর প্রাক্তন মার্কেটিং বিভাগের প্রধান ও বর্তমান উপদেষ্টা জনাব আতিকুর রহমান তন্ময়।

এছাড়াও আয়োজিত এই অনুষ্ঠানে মূল্যবান বক্তব্য রাখেন, মাঈনুল কবীর অয়ন, হেড অফ মার্কেটিং, স্টাফ এশিয়া লি:, মো: ইকরাম, হেড অফ ব্র্যান্ডিং, কোডার ট্রাস্ট বাংলাদেশ, মো: ফারুক খান, প্রতিষ্ঠাতা এবং সিইও, খান আইটি, নাজমুল আহমেদ, সিএমও, ভার্চুয়াল, লিটন আরিফিন, ফাউন্ডার এবং সিইও, পিক্সার ল্যাব, জনাব আতিকুর রহমান তন্ময়, প্রাক্তন মার্কেটিং বিভাগীয় প্রধান ও বর্তমান উপদেষ্টা জনাব আতিকুর রহমান তন্ময়, উইডেভস এবং, সিএমও, থিমআইলস, মোজতাহিদুল ইসলাম, সিইও, অনলাইন টেক একাডেমি, মো: নাজির হোসেন, হেড অফ এইচ আর, উইডেভস এবং সিইও, উই একাডেমি,

ইভেন্টটিতে ২০০ জনেরও বেশি ডিজিটাল মার্কেটিং -এ সংশ্লিষ্ট পেশাজীবী অংশগ্রহণ করেন। মিটআপের প্রধান লক্ষ্য ছিল ডিজিটাল মার্কেটিং এর চ্যালেঞ্জগুলোকে বিশেষজ্ঞ আলোচনার মাধ্যমে তুলে ধরা এবং অভিজ্ঞতা, জ্ঞান ও মত বিনিময়ের মাধ্যমে সম্ভাবনাময় এই খাতকে এগিয়ে নিয়ে যাওয়ার ধারা বজায় রাখা।

উইডেভস এর মানবসম্পদ বিভাগের প্রধান নাজির হোসেন বলেন, ডিজিটাল মার্কেটিং ও তথ্যপ্রযুক্তিতে দক্ষ জনবল গড়ে তুলতে উইডেভস উইএকাডেমি গড়ে তুলেছে এবং তাঁরা নিয়মিত এ ধরনের আয়োজন করার প্রত্যয়ও ব্যক্ত করেন।