নতুন পন্য

উদ্বোধন হল ঐক্য স্টোর, এসএমই পন্যের প্রথম সেলস্ এবং ডিজিটাল এক্সপেরিয়েন্স আউটলেট।

By Editor

May 22, 2019

বাংলাদশে প্রায় ৯০ লক্ষ এসএমই উদ্যোক্তাদের দেশ। “উন্নয়নরে জন্য এসএমই” এই মূলমন্ত্র নিয়ে ঐক্যরে পথচলা ২০১৪ সালে মহান মে দবিস থেকে শুরু হলেও এর আনুষ্ঠানকি উদ্বোধন হয় গত ১৯শে র্মাচ, ২০১৯ এসএমই উদ্যোক্তাদের উন্নয়নে এবং এ খাতের নানান উন্নয়নমূলক কাজ করে চলেছে ঐক্য। এসএমই উদ্যোক্তাদের তৈরী করা বশ্বিমানরে পণ্য যেন চেনে বাংলাদেশ, এবং তাদের পণ্য দিয়েই বিশ্ব যেন বাংলাদশেকে চেনে এই লক্ষ্যে ঐক্য চালু করে বাংলাদশে এসএমই উদ্যোক্তাদের সবচাইতে বড় অনলাইন র্মাকেট OIkko.com.bd এর।  শুধুমাত্র অনলাইনেই নয়,  এসএমই উদ্যোক্তাদের পণ্য সরাসরি কিনবার এক অভিনব ভুবন ঐক্য স্টোর। বাংলাদশের ৮টি বিভাগে এবং তারপর দেশের ৪৯১টি উপজলোয় র্সবাধুনকি এসএমই পণ্যরে শো-কেস এবং বিক্রয়ের ব্যবস্থা করছে ঐক্য।

এরই ধারাবাহকিতায় এসএমই পন্যের প্রথম সেলস এবং ডজিটিাল এক্সপরেয়িন্সে আউটলটে- “ঐক্য স্টোর” এর প্রথম শাখা উদ্বোধন হল আজ ধানমন্ডি ২৭ নাম্বাররে জেনেটিক প্লাজায়।

ঐক্য সভাপতি – এসএমই উদ্যোক্তা উন্নয়ন উইং বশিষ্টি নারী নেত্রী,  শাহীন আকতার রেনী এবং ঐক্য সভাপতি-এসএমই উদ্যোগ সম্প্রসারণ ও উন্নয়ন উইং জনাব মোঃ আতকিুল ইসলাম (ময়ের,ঢাকা সিটি কের্পোরেশন- উত্তর) দুইজন ঐক্য স্টোররে প্রথম শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন বাংলাদশেরে জাতীয় পুরষ্কারপ্রাপ্ত স্বনামখ্যাত এসএমই উদ্যোক্তারা, বিভিন্ন ক্লাস্টারে বিভিন্ন পণ্য তৈরী করছেন এমন অনেক তরুণ এসএমই উদ্যোক্তাবৃন্দ।

এসএমই উদ্যোক্তাদের উন্নয়নে কাজ করছে ঐক্য, “উন্নয়নের জন্য এসএমই” এই স্লোগান নিয়ে।  উদ্বোধকবৃন্দ বলেন, এসএমই উদ্যোক্তাদের পণ্যর র্সবাধুনকি আউটলেট,  বিশ্বমানের পণ্য দিয়ে আজ ক্রেতাদের জন্য উন্মুক্ত।  ক্রেতাদের জন্য তো এ এক নতুন অভজ্ঞিতা বটেই, তারা পাচ্ছেন খাঁটি সব পণ্য, মানসম্মত সব পণ্য যা ভেজালহীন এবং যা কিনা র্গবিত বোধ করবেন ক্রেতারা বাংলাদশের জন্য। এসএমই উদ্যোক্তাদের এক পদচহ্নি অংকতি হল যা তাদের অগ্রযাত্রার কথা বলছে । ঐক্য স্টোরের আজকের উদ্বোধনী অনুষ্ঠানের মূল থিম ছিল মেড ইন এসএমই বাংলাদেশ।

অতি শীঘ্রই উদ্বোধন হতে যাচ্ছে ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকার হাভেরী কমপ্লক্সে ঐক্য স্টোরের ২য় শাখা। ঐক্যের ২য় সলেস এবং ডিজিটাল এক্সপেরিয়েন্স আউটলেট- ঐক্য স্টোর।