TechJano

‘উপায়’ ইন্টারনেট খরচ ছাড়াই লেনদেনে

ইন্টারনেটের ডাটা খরচ ছাড়াই অ্যাপের মাধ্যমে লেনদেনের সুযোগ নিয়ে এলো ‘উপায়’। গ্রামীণফোন গ্রাহকরা এখন এই সুবিধা পাচ্ছেন।বিদ্যমান ১৫টি মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস প্রতিষ্ঠানগুলোর মধ্যে একমাত্র উপায় এর গ্রাহকরাই ইন্টারনেট ডাটা চার্জ ছাড়াই অ্যাপসের মাধ্যমে লেনদেন করতে পারছেন।

গ্রামীনফোনের গ্রাহকরা সেলফ রেজিস্ট্রশনের মাধ্যমে উপায় অ্যাপ ডাউনলোড করলেই পাচ্ছেন ২৫ টাকা ক্যাশ রিওয়ার্ড ও তিনদিন মেয়াদে ৫০০ মেগাবাইট ইন্টারনেট প্যাক ফ্রি । নতুন রেজিস্ট্রেশনের সাতদিনের মধ্যে অ্যাপ থেকে ৫০ টাকা বা তার বেশি মোবাইল রিচার্জ করলে পাবেন আরও ২৫ টাকা ক্যাশ রিওয়ার্ড ।

উপায় এর চিফ স্ট্রাটেজি অফিসার জিয়াউর রহমান বলেন, ‘উপায়’ গ্রামীনফোনের সহযোগিতায় গ্রাহকদের নিরবচ্ছিন্ন সেবা দিতে এই উদ্ভাবনী সল্যুশনস নিয়ে এসেছে। ফলে এখন ইন্টারনেট ডাটা শেষ হয়ে গেলেও গ্রাহক উপায় ব্যবহার করে মোবাইল রিচার্জ, বিল পেমেন্ট সহ সকল প্রকার লেনদেন সম্পন্ন করতে পারবেন।

মার্চে যাত্রা শুরু করা ইউনাটেড কমার্শিয়াল ব্যাংকের মোবাইল ব্যাংকিং সেবা উপায় খুব অল্প সময়েই গ্রাহকপ্রিয়তা পেয়েছে। তিন মাসেই গ্রাহক সংখ্যা ১০ লাখেরও বেশি ছাড়িয়েছে।

Exit mobile version