জনপ্রিয়

উবারের সাথে এবারের পূজা হোক আরও আনন্দময়

By Baadshah

September 29, 2019

নানান রঙে রাঙ্গানো এবং বিভিন্ন সুস্বাদু খাবারে পরিপূর্ণ উৎসব দুর্গা পূজা আর কিছু দিন পরেই! এই উৎসবের আশায় প্রায় এক বছর অপেক্ষা করে আছে দেশের মানুষেরা। বন্ধুদের সাথে এক মন্ডপ থেকে আর এক মন্ডপে ঘোরাঘুরি অথবা পরিবারের সবার সাথে ঘুরতে যাওয়ার সময় এখনি।

এবারের এই দিনগুলো উপভোগ করার জন্য কী পরিকল্পনা করছেন? ছুটির এই দিনগুলোতে অনেকেরই নিজস্ব গাড়ির চালক ছুটিতে থাকেন আর ঠিকমতো যানবাহন পাওয়াও একটু কষ্টসাধ্য। তাই বলে তো ঘুরতে যাওয়ার পরিকল্পনা বাদ দেয়া যায় না। এসব সমস্যার সহজ সমাধান দিতে পারে উবার।পূজা মন্ডপ ঘুরতে বন্ধুদের সবার সাথে একই সাথে ঘোরাঘুরি করতে ব্যবহার করতে পারেন উবার হায়ার। উবার হায়ার আপনার সাথে একেবারে আপনার নিজস্ব গাড়ির মতোই থাকবে। আপনি চাইলে আপনার গন্তব্যস্থলগুলো যাত্রা শুরু করার আগেই উবার অ্যাপে বসাতে পারেন আবার সেগুলো ইচ্ছানুযায়ী

পরিবর্তনও করে নিতে পারেন। সবচেয়ে বড় সুবিধা হলো এই সার্ভিসে আপনি আপনার পছন্দের জায়গাগুলো ঘুরে দেখার জন্য পর্যাপ্ত সময় পাবেন। না থাকবে বার বার গাড়ি বদলানোর ঝামেলা, না ঘটবে সময়ের অপচয়।

এখন আর মন্ডপে যেতে কোনো ভয় নেই। বনানী মাঠের মন্ডপ হোক, খামারবাড়ি মন্ডপ হোক অথবা পুরাণ ঢাকার বিখ্যাত ঢাকেশ্বরী মন্ডপই হোক ঘুরতে যেতে পারবেন নিশ্চিন্তে।

ঢাকার আশেপাশে ঘুরে আসতে এবারের পূজার ছুটি আর সরকারি ছুটি মিলিয়ে বেশি সময় পাওয়া যাচ্ছে না। দূরে কোথাও যাওয়ার পরিকল্পনা অল্পতেই ভেস্তে যেতে পারে। তাই ঢাকার আশেপাশে কোথাও এক দিনে ঘুওে আসার পরিকল্পনা করতেই পারেন। সেক্ষেত্রে আপনার গন্তব্যস্থল যদি গাজীপুর, সাভার বা নারায়ণগঞ্জ হয় তাহলে নিশ্চিন্তে ব্যবহার করতে পারেন উবার ইন্টারসিটি।

কিছুদিন আগেই উবার ঢাকাতে তাদের পঞ্চম সার্ভিস উবার ইন্টারসিটি চালু করেছে। এর মাধ্যমে ঢাকা থেকে গাজীপুর, সাভার এবং নারায়ণগঞ্জ এই তিন শহরে ঘুরে আসতে পারবেন। রেন্ট-এ-কার বা গাড়ি খোঁজার ঝামেলা থেকে আপনি এখন স¤পূর্ণ মুক্ত, আর সাথে উবারের নিরাপত্তা ও বিশ্বস্ততা তো আছেই। শুধুমাত্র আপনার স্মার্টফোনটি থেকে উবার অ্যাপে রিকোয়েস্ট দিলেই আপনার বাসার সামনে চলে আসবে উবারের গাড়ি। বন্ধু বা পরিবারের সাথে ঢাকার আশেপাশে ঘুরে আসতে এখন উবার হতে পারে আপনার যাত্রাপথের অন্যতম সঙ্গী।