প্রযুক্তি খবর

উবার ইন্টারসিটির কি কি সুবিধা আছে? ভাড়া কেমন?

By Baadshah

April 28, 2022

ঈদ খুব দ্রুতই এগিয়ে আসছে। এর মধ্যেই অনেকে বাড়ি যাওয়ার প্রস্তুতি শুরু করে দিয়েছেন। এর সাথে আছে টিকেট পাওয়া নিয়ে চিরকালীন যুদ্ধ।

টিকেটের জন্য এই দীর্ঘ লাইনে দাঁড়ানোর ঝামেলা থেকে নিজেকে মুক্ত রাখতে আপনি বেছে নিতে পারেন উবার ইন্টারসিটি। এর মাধ্যমে দেশের ৬৪টি জেলার সবগুলোতেই ভ্রমণ করা যাবে।

নিজের বাড়ি হোক, বা কোনো পর্যটনকেন্দ্র হোক, ঈদের ছুটিতে প্রত্যেকেই কোথাও না কোথাও বেড়াতে যেতে চান। যাদের ব্যক্তিগত গাড়ি নেই, খরচ ও নিরাপত্তার কথা চিন্তা করে তারা শহর থেকে দূরে কোথাও তেমন যেতে চান না।

এসব ক্ষেত্রে, উবার ইন্টারসিটি হতে পারে একটি সাশ্রয়ী সমাধান।

পরিবারের সবাইকে নিয়ে আপনি ঘুরে আসতে পারেন সাভার, গাজীপুর, নারায়ণগঞ্জ, ময়মনসিংহ বা কুমিল্লার কোনো প্রিয় জায়গা থেকে। বাড়ি ফিরে আসার সময় গাড়ি খুঁজে পাওয়া নিয়েও আপনাকে আর দুশ্চিন্তা করতে হবে না, যেহেতু এই গাড়ি ১০ ঘণ্টা পর্যন্ত আপনার সাথে রাখার সুযোগ রয়েছে।

অ্যাপে মাত্র কয়েকটি ট্যাপের মাধ্যমেই উবারের গাড়ি চলে আসবে আপনার দরজায়।

এছাড়াও, নিরাপত্তার বিষয়টিকে উবারে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে দেখা হয়। এই ট্রিপগুলো জিপিএস দিয়ে ট্র্যাক করা যায়, তাই নিরাপত্তাঘটিত কোনো ব্যাপারের ক্ষেত্রে দ্রুত ব্যবস্থা নেওয়ার সুযোগ থাকে। আরো আছে সেইফটি টুলকিট এবং ২৪x৭ হেল্পলাইন।

পাশাপাশি, প্রতি ট্রিপের আগে ও পরে গাড়ি জীবাণুমুক্ত করা, চালক ও যাত্রী সবাই সবসময় মাস্ক পরে থাকা—এ ধরনের স্বাস্থ্যবিধিও কঠোরভাবে মেনে চলা হয়। তাই উবার ব্যবহার করে গতানুগতিক যানবাহনের তুলনায় নিশ্চিন্তে চলাচল করা যায়।

এই ঈদে, উবারের সাথে ঘুরে আসুন নিজের বাড়ি বা প্রিয় কোনো পর্যটনকেন্দ্র থেকে। পরিবারের সবাইকে নিয়ে ভ্রমণ করুন নিশ্চিন্তে।

এর ভাড়াও হাতের নাগালে।