করপোরেট

এক্সট্যাসি-র অনলাইন ও আউটলেটে পেমেন্ট করা যাবে বিকাশে

By Baadshah

October 17, 2018

এখন থেকে লাইফস্টাইল ব্র্যান্ড এক্সট্যাসি-এর পণ্য কিনে বিকাশের মাধ্যমে পেমেন্ট করা যাবে। এ লক্ষ্যে সম্প্রতি দেশের শীর্ষস্থানীয় মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশের সাথে এক্সট্যাসি-এর একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। বিকাশের চিফ কর্মাশিয়াল অফিসার মিজানুর রশীদ এবং এক্সট্যাসি-এর ম্যানেজিং ডিরেক্টর তানজিম হক নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এই চুক্তির ফলে বিকাশের গ্রাহকরা এক্সট্যাসি-এর আউটলেট গুলোতে বিকাশ অ্যাপের মাধ্যমে কিউআর কোড স্ক্যান করে অথবা *২৪৭# ডায়াল করে পেমেন্ট করতে পারবেন। খুব শীঘ্রই এক্সট্যাসি অনলাইনে বিকাশ পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে পেমেন্ট করার সুবিধা যুক্ত হবে।

বিকাশের এম-কর্মাসের প্রধান মোঃ মাহবুব সোবহান, ম্যানেজার সিরাজুল মাওলা, চ্যানেল ম্যানেজার আহসানুল কবীর এবং এক্সট্যাসি-এর চেয়ারম্যান আসমা সুলতানা, হেড অফ মার্কেটিং মেহেদি হাসান, ম্যানেজার এসএম সালমান জাহিদ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

২০১১ সালে কার্যক্রম শুরু করা বিকাশ লিমিটেড ব্যাংকিং সেবা বহির্ভূত বাংলাদেশের একটি বিশাল জনগোষ্ঠিকে নানা ধরনের মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস দিয়ে আসছে। বিকাশ- ব্র্যাক ব্যাংক, ইউএস ভিত্তিক মানি ইন মোশন, ওর্য়াল্ড ব্যাংক গ্রুপের অর্ন্তগত প্রতিষ্ঠান ইন্টারন্যাশনাল ফিন্যান্স কর্পোরেশন, বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশন এবং চীনের আলিবাবা গ্রুপের অ্যাফিলিয়েট অ্যান্ট ফিনান্সিয়াল (আলীপে)-এর যৌথ মালিকানাধীন একটি প্রতিষ্ঠান।