প্রযুক্তি খবর

এন্টিভাইরাসে মূল্য ছাড়, সাথে ৩২জিবি পেনড্রাইভ ফ্রি

By Baadshah

September 28, 2018

এন্টিভাইরাসের বর্তমান মূল্যে ১৫ শতাংশ ছাড় দিয়েও একটি ৩২ জিবি পেনড্রাইভ উপহার দিচ্ছে প্রযুক্তি পণ্য সেবায় প্রতিশ্রুতিশীল প্রতিষ্ঠান টেক রিপাবলিক। অক্টোবর মাসজুড়ে এই উপহার অব্যহত থাকবে বলে প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে। এ বিষয়ে টেক রিপাবলিক ব্যবস্থাপনা পরিচালক এইচ এম ফয়েজ মোর্শেদ বলেন, প্রতিটি বিট ডিফেন্ডার টোটাল সিকিউরিটি এন্টিভাইরাসের সঙ্গে এই উপহার দেয়া হচ্ছে।

উপাহারটিও যেন মানসম্মত হয়, এজন্য আমরা বিশ্ব নন্দিত অ্যাপাসার ব্র্যান্ডের পেনড্রাইভ দিচ্ছি। তিনি বলেন, বিট ডিফেন্ডার সফটওয়্যারটি কৃত্রিম বুদ্ধিমত্তাসম্পন্ন প্রতিরক্ষা ব্যবস্থা নিশ্চিত করে। অ্যাপ্লিকেশনটির মাধ্যমে অনলাইন হুমকি শনাক্ত করে তা দূর করতে পারে। কেবল অনলাইনেই নয়, পেনড্রাইভ কিংবা অন্যকোনো মাধ্যমেও যেন ভাইরাস, ম্যালওয়্যার, ফিসিং বট ক্ষতি করতে না পারে সে দিকটাও অতন্দ্র প্রহরীর মতো নজরে রাখে টোটাল সিকিউরিটি। বলে রাখা ভালো, বর্তমানে উইন্ডোজ প্লাটফর্মে বর্ষসেরা অ্যান্টিভাইরাস হিসেবে স্বীকৃতি পেয়েছে বিট ডিফেন্ডার।

ফয়েজ মোর্শেদ আরও বলেন, একক ব্যবহারকারীর জন্য বিট ডিফেন্ডারের এক বছর মেয়াদী এই এন্টি ভাইরাসের মূল্য ১২০০ টাকা হলেও আমরা অক্টোবর মাস জুড়ে ১৫ শতাংশ ছাড়ে এটি বিক্রি করছি। ঝামেলাহীন ভাবে ব্যবহারকারী যেন তার নিরাপত্তা নিশ্চিত করতে পারেন এজন্য আমরা অনলাইনে ডাক মাসুল ছাড়াই ঘরে বসে তারা যেন এন্টিভাইরাসটি পান সেজন্য http://techrepublicbd.com ওয়েবসাইটে বিশেষ ব্যবস্থা রেখেছি।