TechJano

এন্ট্রাপ্রেনারস ককাসে অংশ নেওয়ার সুযোগ দিচ্ছে রা’দিয়া

এন্ট্রাপ্রেনারস ককাস, রা’দিয়া ইনকর্পোরেটেড এবং জেন ল্যাবের একটি মাস্টারমাইন্ড সেশন সিরিজ যা ২০ থেকে ৩৫ বছরের মধ্যকার শিক্ষার্থী ও যুবক উদ্যোক্তাদের কাছ থেকে আবেদন আহ্বান করছে। ১৫ ই মার্চ, বৃহস্পতিবার দুপুর ২টা থেকে ৫টা পর্যন্ত ঢাকা আমেরিকান সেন্টারে এই ইভেন্টের সময় নির্ধারণ করা হয়েছে। রবিউস সামস প্রধান নির্বাহী কর্মকর্তা, রা’দিয়া ইনকর্পোরেটেড এ প্রসঙ্গে বলেন, আমাদের মধ্যে এমন অনেকেই আছেন, যারা প্রায়ই বিভিন্ন আইডিয়া নিয়া আসেন যা আমাদের প্রতিদিনকার জীবনকে আরও বেশি অর্থপূর্ণ করে তুলতে পারে। আমরা এমন কিছু আইডিয়া নিয়ে এসেছি যার মধ্যে রয়েছে, জলবায়ু পরিবর্তন সংরক্ষণ, টেকসই ফুড প্রসেসিং সিস্টেম এবং এই তালিকায় আরও রয়েছে শিক্ষা সংক্রান্ত নানাবিধ বিষয়। আমরা স্বপ্ন দেখি পরিচ্ছন্ন- প্রযুক্তি সম্পন্ন সমাজের যার মধ্যে অন্তরভুক্ত থাকবে সহমর্মিতা, বৈচিত্র্য ও সুদ্ধ্যতা। ককাস তাদের জন্য কাজ করবে, যারা বৈশ্বিক লক্ষ্যে পূরণে স্বপ্ন রাখে যা Sustainable Development Goals (SDGs) .
উদ্যোক্তাদের ককাস তাদের ই একটি মাধ্যম হবে যারা উদ্যোক্তা প্রার্থীদের যথেষ্ট পরিমাণে জ্ঞাণ এবং অভিজ্ঞতা শেয়ারের আগ্রহী। তারা বিভিন্ন প্রয়োজনীয় বিষয় শিখতে পারবে অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে যারা ইতিমধ্যে নিজেদেরকে প্রমান করতে পেরেছে। ইভেন্টটি তাদেরকে সহায়তা করবে যারা‘টেকসই উন্নয়ন লক্ষ্য’ অর্জন করতে আগ্রহী তাদের গৃহীত উদ্যোগের মাধ্যমে। উদ্যোক্তাদের ককাস আপনাকে যোগসুত্র স্থাপনে সাহায্য করবে বিভিন্ন প্রতিশ্রুতিবদ্ধ অতিথিদের সাথে।
বক্তাগন আপনাদের ব্যর্থতা ও সফলতার গল্প তুলে ধরবে এবং আপনাদের আইডিয়া গুলোকে সুন্দরভাবে ফুটিয়ে তুলতে সাহায্য করবে। রেজিস্ট্রেশনের শেষ সময় ৫ই মার্চ।
বিস্তারিত তথ্য- https://www.facebook.com/events/167637780690546/

Exit mobile version