TechJano

এবারের স্মার্টফোন ও ট্যাবমেলায় ‘উই’ দিচ্ছে অসাধারন অফার !

এবারের মেলায় ৪র্থ বারের মতো গোল্ড স্পন্সর হিসেবে অংশ নিয়ে উই তাদের সকল স্মার্টফোনে দিচ্ছে বিশেষ মূল্যছাড়। এছাড়া, প্রতিটি স্মার্টফোনের সঙ্গে নিশ্চিত উপহার এবং একটি লটারির মাধ্যমে পেতে পারেন ক্রেতারা। এবারের মেলাতে, গ্রাহকদের সুবিধার কথা চিন্তা করে, ‘উই’ তাদের বিদ্যমান সমস্ত মডেল গুলির উপর দিচ্ছে বিশেষ মূল্যছাড়, প্রতিটি ক্রয়ের সাথে একটি নিশ্চিত উপহার এবং একটি লটারীর মাধ্যমে অতিরিক্ত দ্বিতীয় পুরুষ্কার পাবার দারুন সুযোগ।

এছাড়াও, রয়েছে ব্যাংকক যাবার একাধিক রিটার্ন টিকেট, ইলেকট্রিক বাইক, বাইসাইকেল, বাগডুম উপহার সামগ্রী, ব্লুটুথ হেডফোন, ব্লুটুথ স্পিকার, রেস্টুরেন্ট কুপন ও গোবিডিগো এর পক্ষ থেকে বিলাসবহুল জাহাজে ভ্রমণের উপর বিশেষ মূল্য ছাড়।

উই স্মার্টফোনের জেনারেল ম্যানেজার এ এম এহসান উল হক বলেছেন, আমরা নিশ্চিত করতে চাই যে প্রতিটি গ্রাহক যেন আমাদের স্মার্টফোন কেনার পর নিজেকে বিজয়ী মনে করেন, তাও আবার একবার নয়, বরং দুবার। এগুলোর বাইরেও সারাদেশের ১৫০০ এর বেশি স্থানে সম্পূর্ণ বিনামূল্যে ও যত খুশি তত উই ওয়াইফাই এবং সর্বোচ্চ ১০০ জিবি পর্যন্ত ক্লাউড মেমোরি ব্যবহার এর সুযোগ পাবেন গ্রাহকরা এতে ৫০ হাজার গান, ১০০টি সিনেমা ও ৭৫ হাজার ছবি সংরক্ষণের জন্য ক্লাউড স্টোরেজ ব্যবহার করতে পারেন।

শুধুমাত্র স্মার্টফোন ও ট্যাব এক্সপো উপলক্ষে এই অফারটি বৈধ ও চালু থাকবে।

Exit mobile version