ইভেন্ট

এলজি ইলেকট্রনিক্স ও গ্লোবাল ব্র্যান্ড প্রাঃ লিঃ এর নতুন সার্ভিস চুক্তি স্বাক্ষর

By Baadshah

January 17, 2019

বর্তমান প্রতিযোগীতার বাজারে প্রতিটি পণ্যের সুদৃঢ় অবস্থানের জন্য বিক্রয়োত্তর সেবা খুব গুরত্বপূর্ন ভূমিকা পালন করছে। কারণ রিলেশনশীপ ব্যবসায়টি এখন অনেকটা বিক্রয়োত্তর সেবার উপর নির্ভর করে। সুদীর্ঘ ২২ বছর ধরে সফলতার সাথে বাংলাদেশের স্বনামধন্য আইটি কোম্পানী হিসেবে গ্লোবাল ব্র্যান্ড প্রাঃ লিঃ তাদের পরিবেশিত পণ্য এলজি মনিটর বাজারজাত করে আসছে এবং সফলতার সাথে ক্রেতাদের বিক্রয়োত্তর সেবা দিয়ে আসছে।

তবে এবার একটু ভিন্ন আঙ্গিকে ও আধুনিকতার ছোঁয়া নিয়ে এসেছে এলজি মনিটর এর একমাত্র এই পরিবেশক কোম্পানিটি। গত ১৬ই জানুয়ারী গ্লোবাল ব্র্যান্ড প্রাঃ লিঃ এর প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়ে গেলো এলজি ইলেকট্রনিক্স ও গ্লোবাল ব্র্যান্ড প্রাঃ লিঃ এর মাঝে একটি নতুন সার্ভিস চুক্তি। যেখানে ক্রেতাদের স্বচ্ছতা ও আধুনিকতার মাধ্যমে এলজি মনিটর এর বিক্রয়োত্তর সেবা আরো দ্রুততার সাথে প্রদান করা হবে।

এতে এলজি ইলেকট্রনিক্স এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন এলজি ইলেকট্রনিক্স এর কাস্টমার সার্ভিস প্রধান রোনাল্ড লিম, লিগ্যাল জেনারেল কাউন্সেল মিস জেসলিন, প্রোকিউরমেন্ট ম্যানেজার জিয়াম ফানকাই, এলজি বাংলাদেশের সার্ভিস প্রধান মনোয়ার হোসেন এবং প্রোডাক্ট ম্যানেজার আশিকুল ইসলাম। অন্যদিকে গ্লোবাল ব্র্যান্ড প্রাঃ লিঃ এর পক্ষে এই চুক্তি স্বাক্ষর করেন গ্লোবাল ব্র্যান্ড এর সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক জনাব রফিকুল আনোয়ার, চ্যানেল জেনারেল ম্যানেজার সমীর কুমার দাশ, সার্ভিস হেড আখতারুন নবী শাহীন, প্রোডাক্ট ম্যানেজার এএসএম পারভেজ, বিডিএম মোঃ আনিসুর রহমান তানিন সহ প্রমূখ।