TechJano

এল স্যামসাং গ্যালাক্সি জে২ ফোরজি ভার্সন

বিশ্বের সর্ববৃহৎ মোবাইল কোম্পানি স্যামসাং এবার নিয়ে এলো গ্যালাক্সি জে২ ফোরজি ভার্সন। এতে থাকছে সুপার অ্যামোলেড ডিসপ্লে,আলট্রা পাওয়ার সেভিং মোড এবং ২.২ ক্যামেরা অ্যাপারচার। জে২ ফোরজি মোবাইলটি মূলত আগের স্যামসাং জে২-এর একটি উন্নত সংস্করণ, যা গত তিন বছর ধরে দেশের সর্বোচ্চবিক্রিতস্মার্টফোন এবং গ্রাহকদের নিকট সবচেয়ে পছন্দসই এবং নির্ভরযোগ্য স্মার্টফোন হিসেবে রেকর্ড ধরে রেখেছে। স্যামসাং বাংলাদেশ জানিয়েছে , ২০১৫ সালের নভেম্বর থেকে ২০১৭ সালের ডিসেম্বর পর্যন্ত স্যামসাং জে২ মোবাইলটি প্রায় ১০লাখ ইউনিটআমদানীহয়েছেযাবাংলাদেশস্মার্টফোনইন্ডাস্ট্রিতেআগেকখনওঘটেনি।
ফোর-জি’র আগমন দেশে অফুরন্তসম্ভাবনারদ্বারউন্মোচনকরেদিয়েছে। গ্রাহকরা ফোর-জি ব্যবহার করে কোনোরকমবাফারিংছাড়াই দ্রুত গতিতে ভিডিও স্ট্রিমিং করতে পারবেন। ফোরজি’র সর্বোচ্চঅভিজ্ঞতাদেয়ারজন্যডুয়ালসিমেরএইহ্যান্ডসেটে গ্রাহকরা পাচ্ছেন ৪.৭ ইঞ্চি সুপার অ্যামোলেড কিউএইচডিডিসপ্লে। এই সুপার অ্যামোলেড ডিস্প্লের বৈশিষ্ট্য হচ্ছে এটি টিএফটি এলসিডি ডিসপ্লে থেকে হালকা,উজ্জ্বল, ব্যাটারি সাশ্রয়ী এবং অধিক টাচ রেসপন্সিভ। সুপার অ্যামোলেড ডিস্প্লের সুবিধায় রোদের আলোতেও গ্রাহকরা উজ্জ্বল এবং স্পষ্টভাবে মোবাইল স্ক্রিন দেখতে পাবেন। সুপার অ্যামোলেড কিউএইচডি ডিসপ্লেতে থাকছে ১০০০০০:১ কনট্রাস্ট রেশিও এবং সাধারণ টিএফটি এলসিডি ডিসপ্লে থেকে ৪০% অধিক উজ্জ্বল কালার, যা গ্রাহকদের দিবে বেস্ট মাল্টিমিডিয়া এক্সপেরিয়েন্স। এছাড়াও থাকছে আলট্রা পাওয়ার সেভিং মোড ফিচার এবং কম আলোতে উজ্জ্বলছবি তোলারজন্যএফ/২.২অ্যাপারচারসম্পন্ন৫মেগাপিক্সেলক্যামেরা।
আকর্ষণীয় ফিচার সম্পন্ন এই জে২ ফোর-জি স্মার্টফোনটি পাওয়া যাবে দুটি রঙে – গোল্ড এবং ব্ল্যাক। গ্রাহকদের সল্প দামে একটি দুর্দান্ত ফোর-জি স্মার্টফোন উপহার দিতে জে২ ফোর-জি’র দাম নির্ধারণ করা হয়েছে অবিশ্বাস্য ভাবে পূর্বের জে২ মূল্যেই, ৯,৯৯০ টাকা। ফেব্রুয়ারি ২০ তারিখ থেকে দেশব্যাপীস্যামসাং-এরসকলব্র্যান্ডশপএবংঅনুমোদিতস্টোরগুলোথেকেজে২ গ্যালাক্সির নতুন ফোর-জিস্মার্টফোনটি পাওয়া যাবে।
বাংলাদেশের স্যামসাং ইলেকট্রনিক্স-এর ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, “স্যামসাং বিশ্বাস করে মানব কেন্দ্রিক উদ্ভাবনে যা সাহায্য করে একটি বিশাল তথ্য প্রযুক্তির জাল তৈরি করতে। স্যামসাং জে২ ফোর-জি’র মাধ্যমে আমরা গ্রাহকদের তথ্য প্রযুক্তির সম্ভাবনার দিকে এগিয়ে নিয়ে যেতে চাই। গ্রাহকরা যাতে সর্বোচ্চপ্রযুক্তি’রঅভিজ্ঞতাপেতেপারে, সেইলক্ষ্যেআমরাআপ্রানচেষ্টাকরেযাচ্ছি।”
স্যামসাং কোম্পানি সম্পর্কে
ইলেকট্রনিক্স ব্যবসায় দীর্ঘমেয়াদী সাফল্যের জন্য স্যামসাং সারা বিশ্বে ইন্ড্রাস্ট্রিলিডার হিসেবে স্বীকৃত হয়েছে এবং বর্তমানে স্যামসাং সেরা দশ ব্র্যান্ড এর জায়গায় স্থান করে নিয়েছে। স্যামসাং বাংলাদেশ আইএমএবং সিইপণ্যগুলিতে একটি শক্তিশালী ব্যবসায়িক পোর্টফোলিও তৈরি করতে সক্ষম হয়েছে।স্মার্ট হোম যন্ত্রপাতি এবং ডিজিটাল স্বাস্থ্যসেবা প্রযুক্তির সাথে, স্যামসাং “ইন্টারনেট অফ থিংস” প্রতিষ্ঠানের ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। বর্তমানে, স্যামসাং বিশ্বেরশীর্ষস্থানীয় স্মার্টফোন উত্পাদনকারীপ্রতিষ্ঠানহিসেবেপরিচিত।।

Exit mobile version