TechJano

এসার বাংলাদেশে প্রথম এক্সক্লুসিভ স্টোর খুলল

বৈশ্বিক কম্পিউটার বাজারের নেতৃত্বদানকারী ব্র্যান্ড এসার রিটেইল ব্যবসাকে আরও বাড়ানোর অংশ হিসেবে আজ রোববার দেশে নতুন একটি এক্সক্লুসিভ স্টোর উন্মোচন করেছে। নতুন স্টোরটি ঢাকার বনানীর কামাল আতাতুর্কে অবস্থিত।

এই এলাকায় স্টোরটির মাধ্যমে নিজেদের পদচারণা শুরু করল এসার। স্টোরটি থেকে গ্রাহকরা তাদের প্রয়োজনীয় কম্পিউটার সামগ্রী ও কম্পিউটিংয়ের উপকরণ পাবেন। নতুন এক্সক্লুসিভ স্টোরটিতে থাকছে বড় পরিসরের সব পণ্য, যার মধ্যে এসারের ল্যাপটপ, ডেস্কটপ, মনিটর, প্রোজেক্টরসহ এক্সক্লুসিভ রিটেইল স্পেস।

স্টোর উদ্বোধন অনুষ্ঠানে এসার ভারত ও বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সঞ্জীব মেথানি বলেন, ‘বাংলাদেশে প্রথম এক্সক্লুসিভ স্টোর চালু করতে পারায় আমরা আনন্দিত। ঢাকা আমাদের মূল বাজার এবং আমরা কথা দিচ্ছি এই অঞ্চলে শিগগির আরেকটি এক্সক্লুসিভ স্টোর চালু করা হবে। নতুন স্টোরটি গ্রাহকদের সঙ্গে আমাদের সম্পর্ক আরও দৃঢ় করবে এবং একটি ছাদের নিচেই গ্রাহকরা নতুন সব প্রযুক্তি ও প্রযুক্তিপণ্য পাবেন। একই সঙ্গে করোনা মহামারির এই সময়ে সরকার নির্ধারিত স্বাস্থ্যবিধি মানার সব নীতিমালা মেনে কর্মী ও গ্রাহকদের সুরক্ষা ও নিরাপত্তা নিশ্চিত করছি স্টোরটিতে।’

নতুন এক্সক্লুসিভ স্টোরটি গ্রাহকদের সর্বোচ্চ পরিষেবার দেবার একটা প্রচেষ্টা থেকেই চালু হয়েছে এবং এখানে পরস্পরের যোগাযোগ ও তথ্যবহুল সব অভিজ্ঞতা বিনিময় করা সম্ভব হবে। এসারের পণ্যে থাকবে আকর্ষণীয় সব অফার। এক বছরের বেশি সময় ধরে দেশে গ্রাহক ও পার্টনারদের মধ্যে সম্পর্ক মজবুত করতে ব্র্যান্ডটি জোরেশোরে কাজ শুরু করেছে।

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ কম্পিউটার সমিতির সভাপতি জনাব শহিদ-উল মুনীর, ড্যাফোডিল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জনাব সবুর খান, ফ্লোরা লিমিটেডের ডিরেক্টর সোফিয়া ইসলাম, স্মার্ট টেকনোলজিস বিডি লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব মুহিবুল হাসান, গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের জেনারেল ম্যানেজার জনাব সমীর সরকার, ইউসিসির হেড অব প্রোডাক্ট জিনুস সালাকিন ফাহাদ এবং এসারের বিজনেস ম্যানেজার সরোয়ার জাহান।

Exit mobile version