ইভেন্ট

এসার ল্যাপটপের সাথে পাওয়া যাবে টিভি ও ফ্রিজ

By Baadshah

August 02, 2018

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) আজ সকাল থেকে শুরু হয়েছে তিন দিনের এফোরটেক ল্যাপটপ ফেয়ার ২০১৮। চলবে ৪ আগস্ট পর্যন্ত। ল্যাপটপ মেলায় নানা ছাড় ও অফার নিয়ে হাজির হয়েছে এসার।

মেলায় প্রতিষ্ঠানটির স্টলে ল‍্যাপটপ কিনলে মিলছে স্ক্র্যাচ কার্ড। যা থেকে মিলবে টিভি, ফ্রিজ, সাইকেল, মাউস, স্পিকারসহ নানা উপহার। এসারের স্টলে সকাল থেকেই ভিড় করছেন অনেক বিক্রেতারা। বিভিন্ন ছাড় ও উপহার পেয়ে ল‍্যাপটপ কিনছেন অনেকেই।

এদিকে সকাল ১০টা থেকেই মেলায় দর্শনার্থীরা আসতে শুরু করেন। তারা বিভিন্ন স্টল ঘুরে ঘুরে তাদের পছন্দের ল্যাপটপটি খুঁজে দেখছেন। দেশ-বিদেশের ল্যাপটপ নির্মাতা প্রতিষ্ঠান তাদের সর্বাধুনিক মডেলের ল্যাপটপের পসরা সাজিয়েছেন। এসব ল্যাপটপে মূল্য ছাড় ঘোষণা দেয়া হয়েছে। ল্যাপটপ কিনলে পাওয়া যাচ্ছে বিভিন্ন উপহার সামগ্রী।

এবারের আয়োজনে একটি টাইটেল স্পন্সর প্যাভিলিয়ন, ৫টি স্পন্সর প্যাভিলিয়ন, ১৪টি মিনি প্যাভিলিয়ন ও ২৭ স্টলে দেশ বিদেশের শীর্ষস্থানীয় প্রযুক্তি পণ্য নির্মাতা ও বিপণনকারী প্রতিষ্ঠানগুলো তাদের সর্বশেষ প্রযুক্তির পণ্য প্রদর্শন ও বিক্রি করছে।মেলার প্রধান পৃষ্ঠপোষক এফোরটেক। সহ-পৃষ্ঠপোষক হিসেবে রয়েছে এসার, আসুস, ডেল, এইচপি, লেনোভো।

আরও পড়ুন:

মেলায় পাওয়া যাচ্ছে ১৮ হাজার টাকার ল্যাপটপ!

ল‍্যাপটপ কিনলে টিভি,সাইকেলসহ মিলবে আরো নানা উপহার!

ল্যাপটপ মেলায় ওয়ালটনের অফার ও উপহারের ছড়াছড়ি

বাজারে আসছে তালপাতা ব্র্যান্ডের ল্যাপটপ, দাম থাকবে হাতের নাগালে