acer-swift-7

টেক ফ্যাশন

এসার সুপার স্টাইলিশ ল্যাপটপ নিয়ে আসছে

By Baadshah

April 20, 2021

এসার ল্যাপটপের প্রশংসায় পঞ্চমুখ পুরো ল্যাপটপ জগত। এসার ল্যাপটপ সব সময় ফিচার সম্পন্ন ও স্টাইলিশ ল্যাপটপ তৈরী করে থাকে। এসার ল্যাপটপের নতুন সংযোজন করা হল এসার প্রেডাটর হেলিওস ৩০০ গেমিং ল্যাপটপ। এটি মূলত একটি গেমিং ল্যাপটপ। এই ল্যাপটপটির সাথে দেওয়া হয়েছে উন্নতমানের ফিচার। দুর্দান্ত হতে চলেছে এই ল্যাপটপটি। চলুন দেখে নেওয়া যাক এই ল্যাপটপটির স্পেসিফেকেশন।

চলুন এবার আলোচনা করা যাক এই ল্যাপটপটির স্পেসিফিকেশন নিয়েঃ

এসার প্রেডাটর হেলিওস ৩০০ গেমিং ল্যাপটপে দেওয়া হয়েছে ১৫.৬ ইঞ্চি বিশিষ্ট ফুল এইচ ডি ডিসপ্লে যার স্ক্রিন রেজুলেশন হবে ১০৮০X১৯২০ পিক্সেল। ডিসপ্লেতে দেওয়া হয়েছে ৩০০ নিটস পিকস ব্রাইটনেস। এছাড়া এর স্ক্রিন রিফ্রেশ রেট দেওয়া হয়েছে ২৪০ হার্জ যার ফলে ল্যাপটপটি খুব দ্রুত কাজ করবে। এসার প্রেডাটর হেলিওস ৩০০ গেমিং ল্যাপটপ এ দেওয়া হয়েছে ১০ম জেনারেশন কোর আই ৭ প্রসেসর। এছাড়া এর সাথে দেওয়া হয়েছে ৩২ জিবি র‍্যাম এবং ১ টিবি এর হার্ডডিস্ক। উক্ত ল্যাপটপটির সাথে দেওয়া হয়েছে ৫৯ ডব্লিউ এইচ এর ব্যাটারি যার খুব সুন্দর ব্যাকআপ দিবে। উক্ত ল্যাপটপটির ওজন দেওয়া হয়েছে মাত্র ২.৩০ কেজি। এছাড়া এই ল্যাপটপটির দেওয়া হয়েছে ওয়াইফাই ৬, ব্লুটুথ ৫.১, ২.০ পোর্ট, হেডফোন জ্যাক ৩.৫ মিলিমিটার, ইউ এস বি টাইপ এ পোর্ট ৩.২। এই ল্যাপটপটিতে আরো দেওয়া হয়েছে ৭২০ পিক্সেল এর ফুল এইচ ডি ওয়েব ক্যামেরা যার রেজুলেশন হবে ১২৮০X৭২০। এসার প্রেডাটর হেলিওস ৩০০ গেমিং ল্যাপটপে দেওয়া হয়েছে থ্রিডি কুলিং ফ্যান যার দ্বারা গেমিং এর সময় খুব ভাল সুবিধা পাওয়া যাবে। উক্ত ক্যামেরার মাধ্যমে খুব ভালভাবে ভিডিও কলিং করা যাবে। ল্যাপটপটির ফিচার ও লুকিং আমার কাছে খুব ভাল লেগেছে। আপনার পছন্দের তালিকায় ও থাকতে পারে এই ল্যাপটপটি।

এসার প্রেডাটর হেলিওস ৩০০ গেমিং ল্যাপটপ এর মূল্যঃ এই ল্যাপটপটির মূল্য নির্ধারণ করা হয়েছে বাংলাদেশের মূল্য অনুযায়ী ১,৩৫,৮৭০ টাকা।