ইভেন্ট

ঐক্য উদ্বোধন করলো সিএমএসএমই উদ্যোক্তাদের ২য় আউটলেট

By Baadshah

December 31, 2019

ঢাকা, বাংলাদেশ: কুটির, মাইক্রো, ক্ষুদ্র ও মাঝারী উদ্যোক্তাদের উন্নয়নে কাজ করছে ঐক্য ফাউন্ডেশন যার একটি অনন্য উদ্যোগ ঐক্য স্টোর। বাংলাদেশে বর্তমানে ৭৮ লক্ষ সিএমএসএমই উদ্যোক্তা আছে। লক্ষ লক্ষ উদ্যোক্তার কোটি পণ্য বাংলাদেশ এবং বিশ্বব্যাপী বিক্রয়ের প্লাটফর্ম এই ঐক্য স্টোর।

ঐক্য স্টোর ইতিমধ্যে গড়ে তুলেছে বাংলাদেশের সকল সিএমএসএমই উদ্যোক্তাদের পণ্য নিয়ে প্রথম অনলাইন মার্কেট িি.িড়রশশড়.পড়স.নফ যেখানে হাজার হাজার উদ্যোক্তার লক্ষ লক্ষ পণ্য সাজানো আছে ঐক্য অনলাইন মার্কেটে। দেশের ৪৯২টি উপজেলায় ঐক্য গড়ে তুলছে ঐক্য স্টোর যেখানে ৪৯২ জন উদ্যোক্তা তৈরী হচ্ছেন এবং সৃষ্টি করছেন নতুন কর্মসংস্থান। সারা বাংলাদেশ সিএমএসএমই পণ্যের শক্তিতে হচ্ছে নতুন করে বলীয়ান।

ঐক্য স্টোর কাজ করছে “দেশের পণ্যই দেশের শক্তি” এই মূলমন্ত্র নিয়ে। ঐক্য স্টোরের ২য় শাখার আনুষ্ঠানিক উদ্বোধন হল আজ বসুন্ধরা আবাসিক এলাকার হ্যাভেলি কমপ্লেক্সে। উদ্বোধনে উপস্থিত ছিলেন জনাব শাহীন আকতার রেনী, বিশিষ্ট নারী নেত্রী, ঐক্য সভাপতি, (এসএমই উদ্যোক্তা উন্নয়ন উইং), জনাব মোশতাক হাসান এনডিসি. চেয়ারম্যান, বিসিক, জনাব শাহীন আনোয়ার, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর, এসএমই ফাউন্ডেশন। সকল উদ্যোক্তা যাদের পণ্য ঐক্যস্টোরে পাওয়া যাচ্ছে তাদের উপস্থিতিতে আজকের উদ্বোধনটি ছিল মুখরিত। উদ্যোক্তারা আশা প্রকাশ করেন এতে করে তাদের সক্ষমতা বৃদ্ধি পাবে এবং বাংলাদেশের মানুষরাও উদ্যোক্তার নিবিড় তত্ত্বাবধানে খাঁটি পণ্য পেয়ে অনেক খুশী। ঐক্যের পরবর্তী শাখা উদ্বোধন হতে যাচ্ছে সীমান্ত নগরী বেনাপোল, যশোরে।