জনপ্রিয়

কম্পিউটার মেলা ঢাকার আইডিবি’তে শুরু হচ্ছে

By Baadshah

February 28, 2020

“এক্সপ্লোর দ্যা নেক্সট” এই স্লোগান কে সামনে রেখে, ২০ বছর পূর্তি উপলক্ষে বিসিএস কম্পিউটার সিটি আয়োজন করছে দেশের সর্ববৃহৎ আইটি পন্য মেলা। আগামী ২রা মার্চ থেকে ৬ই মার্চ ২০২০ পর্যন্ত চলবে দেশ সেরা এই মেলাটি।

মুজিব শতবর্ষ কে সামনে রেখে শুরু হওয়া ঐতিহ্যবাহী এই মেলায়, মেলা কর্তৃপক্ষ এবং দেশি-বিদেশি নামি-দামী ব্র্যান্ডগুলোর পক্ষ থেকে থাকছে আকর্ষনীয় পুরস্কার ও নানা রকম অফার। প্রতিদিন অনলাইন রেজিস্ট্রেশনের জন্য থাকছে প্রযুক্তিপন্য উপহার, অনলাইন রেজিস্ট্রেশনের মাধ্যমে ভাগ্যবান দর্শনার্থীরা পেয়ে যেতে পারেন স্মার্ট টিভি, গেমিং কি-বোর্ড, গেমিং মাউস, পাওয়ার ব্যাংক সহ নানা ধরনের চমকপ্রদ উপহার। এছাড়াও সাধারণ দর্শনার্থী ও ক্রেতাদের জন্য থাকছে সেলফি প্রতিযোগিতা, মুভি-শো সহ আরো অনেক কিছু।

এবারের মেলায় স্পন্সর হিসেবে থাকছে বিশ্বখ্যাত প্রযুক্তি পন্যের ব্র্যান্ড আসুস, আভিটা, ডেল প্রযুক্তি, এইচপি ও লেনোভো। মেলা উপলক্ষ্যে আসুস, আভিটা, ডেল প্রযুক্তি, এইচপি ও লেনোভো পৃথকভাবে দেশের বাজারে নিয়ে আসছে তাঁদের নিজ নিজ নতুন প্রযুক্তি পন্য। তাছাড়াও আসুস, আভিটা, ডেল প্রযুক্তি, এইচপি ও লেনোভো এর পক্ষ থেকে ক্রেতাদের জন্য থাকছে বিভিন্ন আকর্ষনীয় অফার, মেগা ডিস্কাউন্ট ও শতাধিক গিফট।

এবারের মেলায় উন্মোচন হতে যাচ্ছে বিশ্বের অন্যতম জনপ্রিয় ল্যাপটপ ব্র্যান্ড আভিটা. দেশের বাজারে স্টাইল ও কালার লাভার ক্রেতাদের জন্য নতুন ও চমৎকার কিছু ল্যাপটপ নিয়ে আসছে আভিটা ব্র্যান্ড এর বাংলাদেশের একমাত্র পরিবেশক বি-ট্র্যাক টেকনোলজিস লিমিটেড।

দীর্ঘ ২০ বছর ধরে দেশের সেরা আইটি মার্কেট হিসেবে বিসিএস কম্পিউটার সিটি আস্থা ও সুনামের সাথে পরিচালিত হয়ে আসছে। মেলার উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার জন্য সদয় সম্মতি জ্ঞাপন করেছেন মাননীয় প্রধানমন্ত্রীর বেসরকারী শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা জনাব সালমান ফজলুর রহমান, এম.পি।