TechJano

করোনা সতর্কতা আইসিটি টাওয়ারে

করোনা ভাইরাস হতে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের নিরাপদ রাখতে অফিসে প্রবেশের পূর্বে সাবান দিয়ে হাত ধোয়ার ব্যবস্থা করেছে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ।

বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলে কর্মরত একজন আনসার সদস্যের মৃত্যুতে ‘করোনা’ আতঙ্ক বিরাজ করছিল আগারগাঁওয়ের আইসিটি টাওয়ার। এরই পরিপ্রেক্ষিতে বিসিসি-তে কর্মরত একজন আনসার সদস্যের স্বাস্থ্য পরীক্ষাসহ পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে আনসার ও ভিডিপি’র ঢাকা মহানগর দক্ষিণ জোনের পরিচালকের কাছে রোববার (১৫মার্চ) সংস্থাটির পক্ষ থেকে এ চিঠি দেওয়া হয় ।

‘করোনা’ আতঙ্ক থেকে বাঁচতে আগারগাঁওয়ের আইসিটি টাওয়ারে এর সকল স্তরের কর্মকর্তা, কর্মচারী এবং আগত সেবা গ্রহীতাদের করোনা ভাইরাসের সম্ভাব্য সংক্রামণ থেকে দূরে রাখতে হ্যান্ড স্যানিটাইজেশন কার্যক্রম গ্রহণ করা হয়েছে ।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক জানান, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের নিরাপদ রাখতে অফিসে প্রবেশের পূর্বে সাবান দিয়ে হাত ধোয়ার ব্যবস্থা করেছি । তিনি নিজেকে এবং অপরকে নিরাপদ রাখতে সাবান দিয়ে হাত ধোয়ার অভ্যাস গড়ে তোলার আহ্বান জানান ।

টাওয়ারে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগসহ বিভিন্ন সংস্থা এবং প্রকল্পের ৩০টি কার্যালয় রয়েছে। যে কারণে এ টাওয়ারে প্রতিদিন কর্মকর্তা-কর্মচারীসহ প্রায় ৩ হাজার মানুষ যাতায়াত করেন।

Exit mobile version