TechJano

কাল টাকা ফেরত দেওয়া নিয়ে প্রেস কনফারেন্স করবে ইভ্যালি

ফেসবুক লাইভে ইভ্যালি পেজে কাল ৬ অক্টোবর প্রেস কনফারেন্স করবে ইভ্যালি। প্রেস আমন্ত্রণের মেইলে লিখেচে

Evaly.com লিমিটেডের প্রেস কনফারেন্স কভারেজের জন্য আপনার সংস্থার একজন প্রতিনিধি হিসাবে আপনাকে স্বাগত জানাতে এবং 06 ই অক্টোবর 2022-এ আমাদের অফিসিয়াল প্রেস কনফারেন্সে অংশগ্রহণে আমন্ত্রণ করতে পেরে আমরা আনন্দিত।

প্রেস কনফারেন্সের মূল জোর হবে আমাদের সংস্থার পুনরায় খোলা, আগের অর্ডার, রিফান্ড এবং ডেলিভারি সম্পর্কে কথা বলা। আমরা আমাদের অন্যান্য নতুন চালু হওয়া প্রচারাভিযানের উপরও ফোকাস করতে চাই যা ইতিমধ্যেই চালু হয়েছে। আমাদের নতুন বিজনেস মোডালিটি সবার জন্য একটি অনন্য এবং বিশেষ সুবিধা নিয়ে আসে একটি অসাধারণ কেনাকাটার অভিজ্ঞতা। আমরা কীভাবে আমাদের গ্রাহক অভিজ্ঞতাকে একটি নতুন স্তরে বাড়ানোর চেষ্টা করছি তা নিয়ে আলোচনা করব। আমরা আশা করি, এই প্রেস কনফারেন্স, আপনার অংশগ্রহণ সহ, আমাদের উদ্দেশ্যকে উত্সাহিত করবে।

উল্লেখ্য, ইভ্যালির সিইও মোহাম্মদ রাসেল এখনো কারাগারে। তার স্ত্রী শামীমা নাসরিন এখন পরিচালনা পর্ষদের চেয়ারম্যান।  বহুল আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালিতে নতুন পরিচালনা পর্ষদ এখন। দায়িত্বে আছেন পাঁচজন। তাঁদের মধ্যে রয়েছেন কোম্পানিটির সাবেক চেয়ারম্যান শামীমা নাসরিন, তাঁর মা ফরিদা আক্তার ও বোনের স্বামী মামুনুর রশীদ। এ ছাড়া আছেন বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব কাজী কামরুন নাহার ও ই–কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ইক্যাব) সহসভাপতি মোহাম্মদ সাহাব উদ্দিন। বাণিজ্য মন্ত্রণালয় ও ইক্যাব সূত্রে এ তথ্য জানা গেছে।

Exit mobile version