নতুন পন্য

কাল দেশে আসছে অপো এফ ৯, কি ফিচার থাকছে?

By Baadshah

August 29, 2018

অপো কমিউনিকেশন ইক্যুইপমেন্ট বাংলাদেশ লি. কাল ৩০ আগস্ট বাংলাদেশের বাজারে অপো এফ ৯ ফোন উন্মোচন করবে। ফোনটিতে থাকছে নতুন বেশ কিছু প্রযুক্তি। অপো জানিয়েছে, দ্যা সেলফি এক্সপার্ট অপো বাংলাদেশের বাজারে অপো’র জনপ্রিয় এফ সিরিজের সর্বশেষ আকর্ষণ ভিওওসি ফ্ল্যাশ চার্জিং এবং গ্র্যাডিয়েন্ট কালার ডিজাইন সমৃদ্ধ এফ৯ উন্মোচন করতে যাচ্ছে। ৩০ আগস্ট, ২০১৮, বৃহস্পতিবার দুপুর ১২.০০ টায় র‍্যাডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেন-এ একটি অনুষ্ঠান আয়োজন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে অপো বাংলাদেশ-এর উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত থাকবেন।

অপো এফ ৯ ফোনটির কয়েকটি বিশেষ ফিচার:

ওয়াটারড্রপ স্ক্রিন ওয়াটারড্রপ স্ক্রিন ডিজাইনের হ্যান্ডসেট হবে এফ৯, যার ফ্রন্টে পর্যাপ্ত জায়গা জুড়ে খুব সুন্দর করে সাজানো থাকবে রিসিভার, ক্যামেরা এবং লাইট সেন্সর। দৃষ্টিনন্দন সৌন্দর্যের পাশাপাশি থাকবে একই সাথে একাধিক কাজ করার সুযোগ।

ওয়াটারড্রপ স্ক্রিন কি? ৯০.৮% উচ্চ অনুপাতের ১৯.৫:৯ ওয়াটারড্রপ স্ক্রিন জুড়ে নান্দনিক সৌন্দর্য ছড়িয়ে থাকবে অপো এফ নাইনে। ওয়াটারড্রপ ডিজাইনের ধারণা থেকে ক্যামেরা এবং ফ্ল্যাশলাইট একসাথে রাখা হয়েছে, অনেকটা দুটো পানির ফোঁটা একসাথে রাখার মতো ব্যাপার। এছাড়া সাউন্ড কনডাকশনেও অপো নিয়ে এসেছে অনন্য উদ্ভাবন। ওয়াটারড্রপ স্ক্রিন ডিজাইনের স্ক্রিনে কোণগুলোকে গোলাকার করে সাজানোর ফলে হ্যান্ডসেটটি ব্যবহার করা অনেক বেশি সহজ ও আরামদায়ক হবে এবং দেখতেও চমৎকার লাগবে। স্ক্রিনে থাকা ফ্রন্ট কোটিং ফিল্ম সম্বলিত কালো রঙের ক্যামেরা হ্যান্ডসেটের ফ্রন্টের সম্পূর্ণতা প্রকাশ করে।

৪৬ প্যাটেন্ট অপো এফ ৯ ফোনটিতে আছে ৪৬ প্যাটেন্ট। ফ্লিপ-এলইডি টেকনোলজি, রিসিভার টিওপি স্টিয়ারিং সাউন্ড কনডাকশন, লাইট সেনসেশন হর্ন-শেপড লাইট কনডাকশন, গ্যাপ অ্যাপ্রোচিং ডিজাইনসহ মোট ৪৬ প্যাটেন্ট নিয়ে অপো তার গ্রাহকদের অনন্য এক অভিজ্ঞতা দিতে এবার হাজির হচ্ছে অপো এফ৯ নিয়ে।

দ্রুত চার্জ অপো এফ৯ ফোনে ভিওওসি (VOOC) ফ্ল্যাশ চার্জিং সুবিধা থাকবে। এই ফিচারের মাধ্যমে মাত্র পাঁচ মিনিট চার্জ করে ফোনে দুই ঘণ্টা কথা বলা যাবে। অপোর ভিওওসি একটি যুগান্তকারী উদ্ভাবন যা সাধারণের চেয়ে ৪গুণ দ্রততর সময়ে চার্জ সম্পন্ন করে, ভিওওসি ফ্ল্যাশ চার্জিং সিস্টেম আপনার ফোনকে যেকোন সময় বাড়ির বাইরে যেকোথাও নেয়ার ব্যবস্থা করে দেয়।