টেক ফ্যাশন

কিসিলেক্ট ব্রান্ডের কলিং স্মার্টওয়াচ বাজারে

By Sajia Afrin

February 05, 2023

কিসিলেক্ট ব্রান্ডের কলিং স্মার্টওয়াচ বাজারে । দেশের বাজারে নতুন ফিচারযুক্ত কলিং স্মার্টওয়াচ নিয়ে এসেছে গ্যাজেট বিপনণকারী প্রতিষ্ঠান মোশন ভিউ।

কিসিলেক্ট ব্রান্ডের কলিং স্মার্টওয়াচ কেএস কেনায় ১ বছরের বিক্রোত্তর সেবা বা ওয়ারেন্টি সুবিধা মিলবে। ১ বছরের মধ্যে ফিজিক্যাল ড্যামেজ ছাড়া অন্য যেকোনো সমস্যা হলে তা বিনামূল্যে সারিয়ে কিংবা পরিবর্তন করে দেবে প্রতিষ্ঠানটি।

স্লিম মেটাল বডির চারকোণা আকৃতির ডিজাইনের স্মার্টওয়াচটিতে রয়েছে ১.৭৮ ইঞ্চির ৩৬৮*৪৪৮ পিক্সেলের অ্যামোলেড ডিসপ্লে, যাতে রয়েছে অলওয়েজ-অন-ডিসপ্লে (এওডি) ফিচার। ডিসপ্লেটির বিশেষত্ব হচ্ছে, এটি স্পিল্ট ডিসেপ্ল। অর্থাৎ এক সঙ্গে স্মার্টওয়াচটির ডিসপ্লে দুটি অংশে ভাগ করে ব্যবহার করা যাবে। খুবই স্মুথভাবে ডিসেপ্ল ব্যবহারের পাশাপাশি দেবে স্বচ্ছ দেখার অভিজ্ঞতা। এমনকি রোদেও এটি খুব সহজেই চোখে পড়বে।

স্মার্টওয়াচটিতে রয়েছে ৩৩০এমএএইচ ব্যাটারি। ব্যাটারি ফুল চার্জ হতে ২ ঘণ্টার মতো সময় নেয়। আর একবার ফুল চার্জে সাধারণ ব্যবহারে চার থেকে ৭ দিন, খুব বেশি ব্যবহারে আড়াই থেকে সাড়ে চার দিনের ব্যাকআপ মিলবে। তবে ব্যাটারি সেভার মোডে এটি ব্যাকআপ দেবে ১০ দিন পর্যন্ত।

স্মার্টওয়াচটির বিশেষত্ব হলো, স্মার্টফোনে ব্লুটুথের মাধ্যমে যুক্ত থাকা অবস্থায় এটি থেকে সরাসরি কল করা যাবে, কিংবা ফোনে আসা কল রিসিভ করেও কথা বলা যাবে। এজন্য ঘড়িটিতে যুক্ত আছে বিল্ট-ইন স্পিকার ও মাইক্রোফোন। এ ছাড়া এটিতে রয়েছে বিল্ট-ইন মিউজিক প্লেয়ার ফিচার। যেকোনো ধরনের ল্যাগ ছাড়াই কল করার জন্য ওয়াচটিতে দেয়া হয়েছে ব্লুটুথ ৫.২ সংস্করণ।

ফিটনেসের দিকে নজর দিয়ে কিসিলেক্ট কলিং স্মার্টওয়াচটিতে রয়েছে ১০০টি স্পোর্টস মোড। এতে অস্বাভাবিক হার্টরেট শনাক্ত করতে পারে। পাশপাশি ঘুমের মান, অক্সিজেনের পরিমাণ, শ্বাসপ্রশ্বাস এবং ট্রেস মনিটর করতে পারে সহজেই। স্মার্ট ওয়াচটিতে আইপি-৬৮ গ্রেডের ওয়াটার রেসিস্ট্যান্স থাকায় এটি হাতে থাকা অবস্থায় সাঁতার কাটা যাবে।

এ ছাড়াও কিসিলেক্ট কলিং স্মার্টওয়াচটিতে রয়েছে রোটেটিং, মিউজিক প্লেয়ার, এআই ভয়েজ অ্যাসিস্ট্যান্ট, গেমস, ক্যালকুলেটর, স্টপওয়াচ,ডাইনামিক ইউআই, ওয়েদার, পাসওয়ার্ড প্রটেকশন, এইচডি অডিও, মেসেজ পুশ, স্লিপ মনিটরসহ আরও অসংখ্য নতুন সব ফিচার।

দেশে কিসিলেক্টের একমাত্র পরিবেশক মোশন ভিউয়ের সকল আউটলেট, অনুমোদিত রিটেইল পয়েন্টে ও অনলাইনে স্মার্টওয়াচটি পাওয়া যাচ্ছে। স্মার্টওয়াচটির দাম ৬৮৯০ টাকা।

দেশব্যাপী ৬৪ জেলায় মোশন ভিউয়ের বিপণন চালু আছে। নিজস্ব ৩১টি ব্র্যান্ড আউটলেট, ২ হাজারের অধিক রিটেইল ও অনলাইনে তাদের পণ্য পাওয়া যায়। বিভিন্ন ধরনের ব্র্যান্ডের অরিজিনাল স্মার্ট গ্যাজেট, যেমন- স্মার্ট ওয়াচ, ইয়ারফোন, স্মার্ট টিভি, পাওয়ার ব্যাংক, , স্মার্ট হোম অ্যাপ্লায়েন্স ইত্যাদি গ্রাহকের দোড়গোড়ায় পৌঁছে দিতে এবং সেগুলোর ক্ষেত্রে পূর্ণ বিক্রয়োত্তর সেবা নিশ্চিতে কাজ করে যাচ্ছে।