জনপ্রিয়

কি কি আছে জানুন স্যামসাং গ্যালাক্সি এম১১ দাম ফিচার

By Baadshah

June 29, 2020

বিশ্বের অন্যতম বড় মোবাইল নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং তাদের এম সিরিজের নতুন ফোন বাজারে আনছে । ফোনটির মডেল স্যামসাং গ্যালাক্সি এম১১ । এই ফোনটিতে থাকবে ৬.৪ ইঞ্চ এইচডি প্লাস ডিসপ্লে ও ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, সঙ্গে থাকছে কোয়ালকম কোম্পানির স্ন্যাপড্রাগন প্রসেসর ।

স্যামসাং গ্যালাক্সি এম১১ ফোনে পেছনে থাকছে তিনটি ক্যামেরা, সামনে থাকছে একটি ক্যামেরা. প্রধান ক্যামেরাটি ১৩ মেগাপিক্সেল ক্যামেরা । ৩ জিবি র‍্যাম এবং ৩ জিবি র‍্যাম ভার্সন, আছে ইন্টারনাল স্টোরেজ একটি ৩২ জিবি এবং অন্যটি ৬৪ জিবি ।

স্যামসাং গ্যালাক্সি এম ১১ : দাম ও স্পেসিফিকেশন

কোম্পানির তরফে গ্যালাক্সি এম ১১ এর দাম এখনও জানানো হয়নি। তবে আমরা জানতে পেরেছি শীঘ্রই স্যামসাং গ্যালাক্সি এম ১১ অনলাইন ও অফলাইন মার্কেটে উপলব্ধ হবে। আশা করা যায় ভারতেও এই ফোন কয়েক মাসের মধ্যে চলে আসবে। ফোনটি বেগুনী, নীল ও কালো রঙে পাওয়া যাবে।

স্পেসিফিকেশনের কথা বললে স্যামসাং গ্যালাক্সি এম ১১ ফোনে ৬.৪ ইঞ্চি এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে দেওয়া হয়েছে। এর ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল। ফোনটির উপরের দিকে বাম দিকের কোনায় পাঞ্চ হোলের মধ্যে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে। যার অ্যাপারচার এফ/২.০। আবার ফোনটির পিছনে তিনটি ক্যামেরা পাবেন। যার প্রধান ক্যামেরা এফ/১.৮ অ্যাপারচার সহ ১৩ মেগাপিক্সেল। এছাড়াও আছে ৫ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল ক্যামেরা এবং পোর্ট্রেট শটের জন্য ডেপ্থ সেন্সর।

কোম্পানি এখনও এই ফোনে কোন প্রসেসর ব্যবহার করেছে তা জানায়নি। তবে বলা হয়েছে অক্টা কোর এই প্রসেসরটির ক্লক স্পিড ১.৮ গিগাহার্টজ। এই ফোনে ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ আছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে।