TechJano

কে পাইল এ দামি মোটরসাইকেল?

স্যামসাং এবারের ঈদুল ফিতর-এ নিয়ে এসেছে বছরের সবচেয়ে আকর্ষণীয় গ্র্যান্ড ইনভাইট ক্যাম্পেইন। যার মেগা গিফটহিসেবে রয়েছে স্টাইলিশ মোটরসাইকেল। শ্যামল কুমার দাশ এই মেগা গিফটের প্রথম ভাগ্যবান বিজয়ী, যিনি একটি গ্যালাক্সি জে ২ প্রাইম (২০১৮) স্মার্টফোন কিনে জিতে নিয়েছেন মোটরবাইকটি। আকর্ষণীয় এই মোটরবাইকটি গত রবিবার তাকেগ্র্যান্ড ইনভাইট ক্যাপেইন ২০১৮-এর মেগা গিফট হিসেবে হস্তান্তর করা হয়েছে।
শ্যামল কুমার দাশ তার অনুভুতি ব্যক্ত করার সময় বলেন, “এটি আমার জীবনের প্রথম পুরস্কার। আমি কখনও ভাবিনি মাত্র ১১,৯৯০ টাকার জে ২ প্রাইম (২০১৮) ফোনটি কিনে আমি একটি মোটরসাইকেল জিতে নিব। আমি আমার আনন্দ ভাষায় প্রকাশ করতে পারব না। স্যামসাং আমার একটিস্বপ্ন পূরণ করেছে। ধন্যবাদ স্যামসাং।”
পুরো রমজান মাস জুড়ে স্যামসাংয়ের জনপ্রিয়স্মার্টফোন কিনেক্রেতারা পাবেন মেগা গিফট অফার। এছাড়াও থাকছে আকর্ষণীয় ইন্টারনেট বান্ডেল অফার, ক্যাশব্যাক,বাই ওয়ান উইন ওয়ান,এক্সচেঞ্জ অফারে এস ৯ প্লাস কেনার সুযোগ, পানিতে ভিজে নষ্ট হয়ে যাওয়া স্মার্টফোন ঠিক করার জন্য স্যামসাংসার্ভিস ক্যাম্পেইন, স্ক্রিন রিপ্লেসমেন্ট অফার এবং হ্রাসকৃত মূল্যে নির্দিষ্ট কিছু স্মার্টফোনসহআরও অনেক কিছু।

Exit mobile version