TechJano

কোরবানির খাসি অনলাইনে কিনবেন কোথা থেকে

বাংলাদেশের মানুষের প্রোটিনের চাহিদা মেঠাতে ভালো প্রোটিনের উৎস হিসাবে নিজেদের প্রতিষ্ঠিত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে ‘প্রোটিন মার্কেট লিমিটেড’। আসন্ন ঈদ-উল-আজহা উপলক্ষ্যে প্রতিষ্ঠানটি ক্রেতাদের জন্য অনলাইনে কোরবানির খাসি ক্রয় করার সুযোগ করে দিয়েছে।

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়েছে, দেশে করোনা সংক্রমণ দিন দিন বেড়েই চলছে। চলছে কঠোর বিধি-নিষেধ। সব মিলিয়ে চলমান পরিস্থিতিতে কোরবানির জন্য খাসি কেনা খুব বিড়ম্বনার হতে পারে। ক্রেতাদের এই অসুবিধা দূর করতে প্রোটিন মার্কেট ‘ঘরে বসে কোরবানির খাসি’ শীর্ষক কার্যক্রম হাতে নিয়েছে।

প্রতিষ্ঠানটির ব্যাবস্থাপনা পরিচালক মোঃ শফিউল আলম বলেন, বর্তমান এই পরিস্থিতিতে প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে কোরবানির খাসিটি ঘরে বসে অনলাইনেই দেখে শুনে, সঠিক ওজন ও মাপ বুঝে এ আয়োজন করেছে প্রোটিন মার্কেট। অর্ডার নিশ্চিত করলেই ঈদের আগে খাসি পৌঁছে যাবে ক্রেতার ঘরে। এছাড়া ক্রেতারা চাইলে একই সাথে খাসী সম্পূর্ন প্রসেস কিংবা রান্না করে হোম ডেলিভারির ব্যবস্থাও থাকছে। প্রোটিন মার্কেটের হটলাইন নাম্বার ০৯৬১৩-৯৬৯৬৯৬ ও ০১৩২১-১৬৬৬৬৯ কল করে এবং ফেসবুক পেইজে (facebook.com/proteinmarketbd) অর্ডার করে কিংবা লাইভ ভিডিও দেখে পছন্দের খাসিটি ক্রয় করা যাবে।

উল্লেখ্য, প্রোটিন মার্কেটের এই অফারের মধ্যে রয়েছেঃ জীবিত খাসি প্রতি কেজি ৬২০ টাকা; হোম ডেলিভারি চার্জ ৬০০ টাকা; ঈদের দিনের জন্য খাসির খাবার, হালাল উপায়ে জবাই ও অন্যান্য প্রসেসিং ফি ৩০০০ টাকা, ঈদের পরের দিনের জন্য খাসির খাবার, হালাল উপায়ে জবাই ও অন্যান্য প্রসেসিং ফি ২৫০০ টাকা, অর্ডার নিশ্চিত করার জন্য বুকিং মানি ৫০০০ টাকা এবং যারা প্রসেস করে নিবেন তাদের জন্য ডেলিভারি চার্জ লাগবে না। বিস্তারিত জানতে যোগাযোগঃ প্রোটিন মার্কেট লিমিটেড, বাড়ী নং- ৬৬৬-৬৬৮, রোড নং-৯, মিরপুর ডিওএইচএস, ঢাকা।

Exit mobile version