ই-কমার্স

ক্যাশ অন ডেলিভারি সুবিধা ধামাকাশপিং চালু করেছে

By Baadshah

July 03, 2021

দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স প্ল্যাটফর্ম ধামাকাশপিং ডটকম (dhamakashopping.com) চালু করেছে ক্যাশ অন ডেলিভারি সুবিধা। এখন থেকে ধামাকাশপিংয়ের ক্রেতারা পণ্য কিনে ডেরিভারির সময় মূল্য পরিশোধ করতে পারবেন। সম্প্রতি বাণিজ্য মন্ত্রণালয় ই-কমার্স খাতের শৃঙ্খলার জন্য একটি নীতিমালা প্রণয়ন করেছে। নীতিমালায় ই-কমার্সগুলোকে ক্যাশ অন ডেলিভারি সেবায় অগ্রাধিকার দেয়ার কথা বলা হয়েছে। ধামাকাশপিং সবসময় চেয়েছে গ্রাহকদের সুবিধা। তাই বাণিজ্য মন্ত্রণালয়ের নতুন ই-কমার্স নীতিমালা অনুযায়ী ক্যাশ অন ডেলিভারি সেবা চালু করলো।

ক্যাশ অন ডেলিভারি সুবিধা সম্পর্কে ধামাকা শপিং এর প্রধান পরিচালন কর্মকর্তা (সিওও) সিরাজুল ইসলাম রানা বলেন, আমরা সবসময় গ্রাহকদের সুবিধার জন্যই কাজ করেছি। আমরা শুরু থেকে বলে এসেছি ই-কমার্স কেনাকাটাকে আরও সহজ করে এর ধারণাই পাল্টে দেবো। সেই লক্ষ্যে আমরা কাজ করেও যাচ্ছি।

তিনি আরও বলেন, বাণিজ্য মন্ত্রণালয়ের প্রণয়ন করা ই-কমার্স নীতিমালাকে আমরা শ্রদ্ধা জানাই। অবশ্যই নীতিমালায় থাকা বিষয়গুলো আমরা মেনে চলবো। সেই লক্ষ্যেই নীতিমালা অনুযায়ী ক্যাশ অন ডেলিভারি সেবা চালু করেছি। আশা করছি এর মাধ্যমে নতুন নতুন গ্রাহক ধামাকাশপিংয়ের সঙ্গে পরিচিত হবেন। সম্প্রতি চালু হওয়া ক্যাশ অন ডেলিভারির ক্ষেত্রে গ্রাহককে নির্ধারিত ডেলিভারি চার্জ প্রদান করতে হবে।

সেই লক্ষ্যে আরও বড় পরিসরে কল সেন্টার চালু করেছে ধামাকাশপিং। রাজধানীর তেজগাঁও এলাকায় রয়েছে বিশাল ওয়্যারহাউজ। যেখানে ২৪/৭ দিন কাজ করছেন কর্মীরা।