করপোরেট

ক্রিকেট বিশ্বকাপ লাইভ দেখার উপায় ও লিংক [Watch Live Now 2019]

By Editor

May 29, 2019

ক্রিকেট বিশ্বকাপ লাইভ দেখতে চান? তাহলে আপনি চলে এসেছেন একদম সঠিক সাইটে! আজ আপনাদের সাথে শেয়ার করব আইসিসি ক্রিকেট বিশ্বকাপ অনলাইনে লাইভ দেখার লিংক। কারণ, সারা বিশ্বের ক্রিকেট প্রেমীদেরকে মাতাতে আবারো শুরু হয়ে গেল আইসিসি ক্রিকেট ওয়ার্ল্ড কাপ ২০১৯। আর প্রতি আসরের আইসিসি ক্রিকেট বিশ্বকাপের ম্যাচ গুলো শুরুর সাথে সাথেই আমরা খুঁজতে থাকি অনলাইনে লাইভ স্ট্রিমিং দেখার লিংক। তাই এদিক ওদিক ছোটাছুটির দিন শেষ! রুপায়নে আপনি পাবেন ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ আসরের প্রতিটি ম্যাচ অনলাইনে সরাসরি দেখার সম্পূর্ণ গাইডলাইন। চলুন, শুরু করা যাক…

যেসব প্রশ্নের উত্তর পাবেন এখানে!

অনলাইনে ক্রিকেট বিশ্বকাপ লাইভ দেখার উপায়!

শত ব্যস্ততার মাঝেও আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ উপভোগ করার সবচেয়ে সেরা মাধ্যম হতে পারে ইন্টারনেট। কারণ, কর্মব্যস্ততার মাঝে ঘরে বসে টেলিভিশনে ওয়ার্ল্ড কাপের ম্যাচগুলো দেখার সময় নিশ্চই আমাদের হাতে নেই। তাই, যেকোন সময় কিংবা যেকোন জায়গায় অনলাইনে ওয়ার্ল্ড কাপ দেখা ছাড়া বিকল্প নেই। কিন্ত অনলাইনে বিশ্বকাপ লাইভ দেখার লিংক পাওয়াও খুব একটা সহজ না! কারণ, আইসিসি থেকে স্বত্ব পাওয়া চ্যানেলগুলোই কেবল অনলাইনে লাইভ স্ট্রিমিং করে থাকে। তাই, অসংখ্য ওয়েবসাইট ভুয়া লিংক এর মাধ্যমে বিভ্রান্ত করবে আপনাকে। তাই আপনাদের জন্য শেয়ার করছি, আইসিসি ক্রিকেট ওয়ার্ল্ড কাপ অনলাইনে সরাসরি দেখার সম্পূর্ণ নিয়ম।

কম্পিউটার / পিসিতে লাইভ দেখার লিংকঃ

আপনি কি পিসি বা কম্পিউটারে ক্রিকেট বিশ্বকাপের ম্যাচগুলো অনলাইনে লাইভ দেখতে চান? গাজি টিভি, মাছরাঙা টেলিভিশন এবং বিটিভির অনলাইন লাইভ স্ট্রিমিং এর মাধ্যমে ম্যাচগুলো উপভোগ করতে পারবেন। এছাড়াও ইউটিউবে সরাসরি সম্প্রচার করবে Rabbithole চ্যানেল। তাই Rabbithole ইউটিউব চ্যানেল থেকেও দেখতে পারবেন ICC Cricket World Cup 2019। এছাড়াও অসংখ্য আনঅফিসিয়াল ওয়েবসাইট লাইভ স্ট্রিমিং করবে ম্যাচগুলো। প্রতিটি ম্যাচ শুরুর পূর্বে এই পোস্টে লাইভ দেখার লিংক গুলো আপডেট করে দেয়া হবে।

অ্যান্ড্রয়েড মোবাইলে লাইভ দেখার লিংকঃ

অনলাইনে যেকোন ক্রিকেট ম্যাচ লাইভ দেখার সবচেয়ে জনপ্রিয় মাধ্যম এখন স্মার্টফোন। কারণ, অ্যান্ড্রয়েড মোবাইলে ২০১৯ সালের ক্রিকেট বিশ্বকাপ লাইভ দেখার জন্য রয়েছে অসংখ্য অ্যাপ। এই আসরের বিশ্বকাপে আইসিসির কাছে অফিসিয়ালি লাইভ স্ট্রিম করার অনুমতি পেয়েছে Rabbithole অ্যাপ। তাই মোবাইলে ICC World Cup 2019 লাইভ দেখার জন্য ইন্সটল করে নিন Rabbithole অ্যাপটি। এছাড়াও, গুগল প্লে স্টোরে পাবেন অসংখ্য আনঅফিসিয়াল স্ট্রিমিং অ্যাপ। প্রতিটি ম্যাচ শুরুর পূর্বে এই পোস্টে লাইভ দেখার অ্যাপ লিঙ্ক গুলো আপডেট করে দেয়া হবে।