দেশ

খালেদা জিয়ার ভাষণ ফেসবুকে লাইভে (ভিডিও)

By Baadshah

February 03, 2018

আগামী দিনের কর্মসূচি ও দলের ঐক্য ধরে রাখার বিষয়ে দিকনির্দেশনামূলক বার্তা পাচ্ছে বিএনপির তৃণমূল নেতাকর্মীরা। শনিবার রাজধানীর খিলক্ষেতের হোটেল লা মেরিডিয়ানে জাতীয় নির্বাহী কমিটির বৈঠকে এসব ব্যাপারে চূড়ান্ত বার্তা দেবেন দলের চেয়ারপারসন খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান। খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়ের তারিখকে সামনে রেখে দলের নির্বাহী কমিটির সভাকে কেন্দ্র করে কেন্দ্রীয় নেতা থেকে শুরু করে তৃণমূল নেতাকর্মীদের মধ্যে রয়েছে বেশ কৌতূহল। এদিকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বক্তব্যসহ পুরো সভা সরসরি সম্প্রচারের ব্যবস্থা করেছে দলটি। দলের দুই শীর্ষ নেতার বক্তব্য শুনতে ইতিমধ্যে দলের তৃণমূল নেতাকর্মীদের নির্দেশনাও দেয়া হয়েছে।

চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানান, Facebook.com/bnp.communication, Facebook.com/bnpbd.org ও Facebook.com/bnplivenettv- এ তিনটি আইডি থেকে পুরো সভা সরাসরি প্রচার করবে বিএনপি।

জাতীয় নির্বাহী কমিটি গঠনের দুই বছর পর অনুষ্ঠিত সভায় ৫০২ সদস্য ছাড়াও বিভিন্ন জেলা শাখা এবং সহযোগী সংগঠনগুলোর সভাপতি ও সাধারণ সম্পাদকরাও থাকবেন নির্বাহী কমিটির আজকের সভায়।

এদিকে নির্বাহী কমিটির সভাকে সফল করতে শুক্রবারও গুলশানে চেয়ারপারসনের কার্যালয় ও নিজ বাসায় দলীয় নেতাদের সঙ্গে দফায় দফায় বৈঠক করেছেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সেখানে অনুষ্ঠান সফলে নেতাদের দিকনির্দেশনা দিয়েছেন মহাসচিব।