দেশ

গাজীপুরে এসিআই মোটরসের ফোটন গাড়ির শোরুম উদ্বোধন

By Editor

May 19, 2019

এসিআই মোটরসের ফোটন বাণিজ্যিক গাড়ির একমাত্র পরিবেশক হিসেবে গাজীপুরে তার যাত্রা শুরু করল। গত সোমবার এ শোরুমের উদ্বোধন করা হয়।

গাজীপুর চৌরাস্তার টেক নগরে ফোটনের ওই শোরুমে সেলস, সার্ভিস এবং যন্ত্রাংসের সুবিধা পাওয়া যাবে। ফোটনের ১ থেকে ৩.৫ টনের পিকআপসহ অন্য সব ভারী যানবাহন এই শোরুমে পাওয়া যাবে।

ভিডিও বার্তার মাধ্যমে ফোটন শোরুম উদ্বোধন করেন এসিআই মোটরসের এক্সিকিউটিভ ডিরেক্টর সুব্রত রঞ্জন দাস। ফোটন শোরুম উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসিআই মোটরসের সেলস ডিরেক্টর আজম আলি, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মনজুর হোসেন, ডিলার মো. শফিকুল ইসলাম মামুন, এসিআই মোটরসের অন্য কর্মকর্তা, গ্রাহক ও শুভার্থীরা।

এসিআই মোটরসের নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাস বলেন, ফোটন গাড়িতে নিশ্চিত করা হয়েছে সর্বাধুনিক প্রযুক্তির ব্যবহার। এসিআই মোটরস নিশ্চিত করবে দেশব্যাপী বিক্রয়োত্তর সেবা, যন্ত্রাংশ সহজলভ্যতা এবং গ্রাহক সন্তুষ্টি।

ফোটন বিশ্বের সর্বাধিক বিক্রীত বাণিজ্যিক গাড়ির ব্র্যান্ড। এই পর্যন্ত বিশ্ববাজারে ফোটন ৯০ লাখের বেশি বিভিন্ন মডেলের বাণিজ্যিক গাড়ি বিক্রি করেছে। বাংলাদেশে ফোটনের সব ধরনের বাণিজ্যিক গাড়ির একমাত্র পরিবেশক হিসেবে এসিআই মোটরস এ বছর গাড়ির বিক্রি শুরু করে।