অ্যাপ রিভিউ

গাজীপুর ও নারায়ণগঞ্জে ‘ফার্স্ট রাইড ফ্রী’ দিচ্ছে ‘সহজ রাইডস’

By Baadshah

May 15, 2018

গাজীপুর ও নারায়ণগঞ্জে এখন সহজেই পাচ্ছেন ‘সহজ রাইডস’। আপনার ভ্রমনকে আরও সহজ ও নিরবিছিন্ন করার প্রত্যয়ে ‘সহজ রাইডস’ এর সেবা এখন থেকে গাজীপুর ও নারায়নগঞ্জে চালু হল। ‘সহজ ডট কম’ বিগত ২০১৪-এ বাংলাদেশে কার্যক্রম শুরু করে। সূচনালগ্ন থেকে গত চার বছরের- ও অধিক সময় ধরে সাফল্যের সাথে অনলাইন প্লাটফর্ম ব্যবহার করে ‘সহজ ডট কম’ অত্যন্ত সহজে এবং দ্রুততম কম সময়ে সর্বসাধারনের কাছে বিভিন্ন পর্যায়ের – বাস, লঞ্চ, মুভি, ক্রিকেট এবং ইভেন্ট এর টিকেটিং সার্ভিস পৌঁছে দিচ্ছে।

জানুয়ারী ২০১৮-তে ‘সহজ রাইডস’ যাত্রা শুরুর পর, গত চার মাসের মধ্যেই, দেশের অন্যতম প্রধান জনপ্রিয় রাইড শেয়ারিং সার্ভিস হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছে। সাফল্যের ধারাবাহিকতায়, ঢাকায় সন্তোষজনক রাইড শেয়ারিং সার্ভিস সবার কাছে পৌঁছে দিয়ে ‘সহজ রাইডস’ সম্প্রতি যাত্রা শুরু করলো গাজীপুর ও নারায়নগঞ্জে’র বিস্তীর্ণ অঞ্চলে – শহর কিংবা গ্রামে, ‘সহজ রাইডস’ থাকছে হাতের মুঠোয় ।

মালিহা এম কাদির, ফাউন্ডিং ম্যানেজিং ডিরেক্টর, সহজ লিমিটেড, এই উপলক্ষে বলেন, “আমাদের কার্যক্রমের প্রত্যেকটি জায়গায় আমরা সহজে এবং দ্রুততম কম সময়ে সর্বোচ্চমানের গ্রাহক সেবা দিয়ে থাকি, এর কোনও ব্যতিক্রম গাজীপুর ও নারায়নগঞ্জে হবেনা। এছাড়াও, এই মুহূর্তকে আরও স্মরণীয় করে তুলতে ‘ফার্স্ট রাইড ফ্রী’ অফার আছে গাজীপুর ও নারায়নগঞ্জবাসির জন্য।জনবহুল এই গাজীপুর ও নারায়নগঞ্জে রাইড শেয়ারিং সার্ভিসের ব্যাপক চাহিদা এবং অত্র অঞ্চলের মানুষের নিজের কর্মসংস্থান নিজে করি এই ধারনায় সম্পৃক্ত করার উদ্দেশ্য নিয়ে-ই গাজীপুর ও নারায়নগঞ্জে ‘সহজ রাইড’ শেয়ারিং সার্ভিস নিয়ে আসা হয়।

‘সহজ রাইডার’ হতে চাইলে, ‘সহজ রাইডস ড্রাইভার’ অ্যাপ’টি প্লে-ষ্টোর (অ্যান্ড্রয়েড) থেকে ডাউনলোড করে প্রয়োজনীয় ডকুমেন্টস যেমন- এনআইডি কার্ড/ পাসপোর্ট, বাইক রেজিস্ট্রেশন, ড্রাইভিং লাইসেন্সসহ অনলাইনে আবেদন করতে হবে। পরবর্তীতে, ‘সহজ রাইডস’ সংশ্লিষ্ট কাগজপত্র, যেমনঃ ড্রাইভিং হিস্ট্রি পর্যালোচনা করে রাইডারদের বৈধতা প্রদান করবে। গাজীপুর ও নারায়নগঞ্জে ‘সহজ রাইডস’ সম্পর্কে বিস্তারিত জানতে চাইলে, ভিসিট করুনঃ www.rides.shohoz.com