TechJano

গিনেস বুকে ওয়ান প্লাস

অভিনব রেকর্ড গড়ে গিনেস বুকে নাম তুলল মোবাইল প্রস্তুতকারক সংস্থা ওয়ান প্লাস। বিক্রি বাটার নিরিখে নয়, বিশ্ব রেকর্ড হল একটু অন্যরকমভাবে। চলতি সপ্তাহেই দেশের বাজারে এসেছে ওয়ান প্লাস 6T  স্মার্টফোন। আর প্রকাশ্যে আসার দুদিন পরই রেকর্ড করল এই মডেল। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৮টার দিকে ভারতের মুম্বাইয়ের রিজার্ডসন অ্যান্ড ক্রুডাসে একসঙ্গে ৫৫৯ জন ওয়ান প্লাস ইউজার বক্স থেকে বের করেন নিজেদের ফোন। আর তাতেই তৈরি হয় বিশ্ব রেকর্ড।

গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডসের তরফে এ খবর নিশ্চিত করা হয়েছে। কীভাবে ভারতের বাজারে জনপ্রিয় হয়ে উঠছে এই কোম্পানি এবং কত মানুষ এই ব্র্যান্ডের ফোন ব্যবহার করে খুশি, এই রেকর্ডের মধ্যে দিয়ে সে বার্তাই দেশবাসীর কাছে পৌঁছে দিল সংস্থা।

ওয়ান প্লাস ইন্ডিয়ার জেনারেল ম্যানেজার বিকাশ আগরওয়াল বলেন, ‘ইউজারদের সন্তুষ্টিই এখানে প্রধান। এই ব্র্যান্ডের ফোন ব্যবহারের অভিজ্ঞতা তাদের কেমন হল, সেটাই বাকিদের দেখাতে চাই আমরা। গিনেস বুকে নাম তোলা তার প্রকৃষ্ট উদাহরণ। তারা যেভাবে উৎসাহ নিয়ে এগিয়ে এসেছেন, তা সত্যিই প্রশংসনীয়। আমরা নিশ্চিত এরপর ভারতে ওয়ান প্লাসের জনপ্রিয়তা আরও বাড়বে।’

দুর্দান্ত ক’টি ফিচার নিয়ে বাজারে এসেছে ওয়ান প্লাস 6T। ৬.৪১ ইঞ্চি আলমন্ড ডিসপ্লে-র ফোনটি ৮ জিবি ব়্যাম বিশিষ্ট। বিশেষ প্রযুক্তির মাধ্যমে এই ফোন থেকে যে কোনও অ্যাপ অত্যন্ত দ্রুত গতিতে কাজ করে। ইতিমধ্যেই এই মডেলের ক্যামেরার কোয়ালিটি মন ভরিয়েছে ইউজারদের।

এতে রয়েছে নাইটস্ক্যাপ ফিচার। যাতে অল্প আলোতেও দারুণ ছবি তোলা যায়। মিডনাইট ব্ল্যাক এবং মিরর ব্ল্যাক রঙের মধ্যে যে কোনও একটি মডেল বেছে নিতে পারেন এই দীপাবলিতে। ৬/১২৮ জিবি, ৮/১২৮ জিবি এবং ৮/২৫৬ জিবি-র তিনটি মডেল পাওয়া যাচ্ছে আমাজান এবং ওয়ান প্লাস এ। তিনটি মডেলের দাম যথাক্রমে ৩৭,৯৯৯, ৪১,৯৯৯ এবং ৪৫,৯৯৯ টাকা।

Exit mobile version