করপোরেট

গেজেট অ্যান্ড গিয়ারের সঙ্গে যুক্ত হলো ভিভো

By Baadshah

October 15, 2018

এখন থেকে গেজেট অ্যান্ড গিয়ারের সকল আউটলেটে পাওয়া যাবে ভিভো স্মার্টফোন। সোমবার রাজধানীর গুলশানে ভিভোর কর্পোরেট অফিসে এ বিষয়ে এক চুক্তি হয় ভিভো এবং গেজেট অ্যান্ড গিয়ারের মধ্যে। চুক্তিতে ভিভো মোবাইল কোম্পানি (বিডি) লিমিটেডে’র পক্ষে ¯^াক্ষর করেন প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী কর্মকর্তা মি. ডিউক এবং গেজেট অ্যান্ড গিয়ারের ব্যবস্থাপনা পরিচালক নুরে আলম শিমু। এসময় উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

গেজেট অ্যান্ড গিয়ারের ব্যবস্থাপনা পরিচালক নুরে আলম শিমু জানান, গেজেট অ্যান্ড গিয়ার থকে ভিভো স্মার্ট ফোন ক্রয়ে ক্রেতারা সঠিক পণ্যের পাশাপাশি পাবেন ৬ মাসের ০% ইএমআইসুবিধা এবং আকর্ষণীয় উপহার।

নুরে আলম শিমু আরও জানান ভিভো বাজারে নিয়ে এসেছে দুটি নতুন ফ্ল্যাগ শিপ মডেল ভি ১১ প্রো, যাতে আছে লেটেস্ট সব টেকনোলজি এবং ভি ১১, যা দিচ্ছে সেরা পারফর্মেন্সের নিশ্চয়তা। বিশ্বের সর্বপ্রথম ইন্ ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট সুবিধা সম্বলিত ভি ১১ প্রোস্মার্ট ফোনটি এখন পাওয়া যাচ্ছে গেজেট অ্যান্ড গিয়ারে। ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি রোম সম্বলিত এই স্মার্টফোনটির বর্তমান বাজারমূল্য ৩৪,৯৯০ টাকা। এছাড়াও মাত্র ২৭,৯৯০ টাকা মূল্যের ভি ১১ এ আছে ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রোম, হ্যালোস্ক্রিন, ১৬+৫ মেগা পিক্সেল ডুয়েল অর ক্যামেরা, ২৫ মেগা পিক্সেল সেলফি ক্যামেরা এবং ফাস্ট চার্জটেকনোলজি। আশা করি ভিভো এবং গেজেট অ্যান্ড গিয়ার বাংলাদেশের স্মার্টফোন প্রেমীদের প্রতিনিয়ত নতুন সব স্মার্ট ফোন উপহার দিবে।