করপোরেট

গ্রামীণফোনে চিফ বিজনেস অফিসার নিযুক্ত হলেন মাহমুদ হোসেন

By Baadshah

October 31, 2018

গ্রামীণফোন লি. মাহমুদ হোসেনকে চিফ বিজনেস অফিসার হিসেবে নিয়োগ দিয়েছে। নবগঠিত বিজনেস ডিভিশনের প্রধান হিসেবে তার নিয়োগ গত ২৪ অক্টোবর থেকে কার্যকর হয়েছে।

এই নিয়োগের পূর্বে তিনি গ্রামীণফোনের চিফ করপোরেট অ্যাফেয়ার্স অফিসার হিসেবে কর্মরত ছিলেন। নতুন এই পদে তিনি দ্রুত বিকাশমান বিটুবি বা অন্যান্য ব্যবসা প্রতিষ্ঠানের সাথে সম্পর্কিত ব্যবসা খাতের প্রবৃদ্ধিতে নেতৃত্ব দেবেন। তিনি ২০০৯ সাল থেকে গ্রামীণফোনের বিভিন্ন উচ্চ পদে কর্মরত আছেন।

নতুন চ্যালেঞ্জ গ্রহণ প্রসঙ্গে মাহমুদ হোসেন বলেন, ‘মোবাইল ফোন শিল্পে বিটুবি বিজনেস ক্রমেই প্রযুক্তিগত সমাধান নির্ভর হয়ে উঠছে এবং গ্রাহকরাও চাহিদাশীল হয়ে উঠছেন। এই খাতে নতুন নতুন সুযোগের সন্ধান করা একটি উৎসাহব্যঞ্জক কাজ হবে।’ এ উপলক্ষে মাহমুদকে অভিনন্দন জানিয়ে গ্রামীণফোনের সিইও মাইকেল ফোলি বলেন, ‘নয় বছর সিসিএও পদে নেতৃত্ব দেয়ার পর মাহমুদকে নতুন ভূমিকায় দেখে আমরা অত্যন্ত আনন্দিত। তার নেতৃত্বে বিটুবি ব্যবসার প্রবৃদ্ধি হবে বলে আমরা আশাবাদী।’

সাদাত হোসেন তার হেড অব রেগুলেটরি অ্যাফেয়ার্স পদের পাশাপাশি গত ২৪ অক্টোবর থেকে ভার প্রাপ্ত চিফ কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার হিসেবে দায়িত্ব পালন করছেন।