ই-কমার্স

গ্রাহকদের উৎসাহে দারাজ ইলেভেন ইলেভেন এর ক্যাম্পেইন চলবে ১৫ নভেম্বর পর্যন্ত

By Baadshah

November 13, 2018

ব্যাপক সফলতার মধ্য দিয়ে দারাজ বাংলাদেশ প্রথমবারের মত উদযাপন করল বিশ্বের সবচেয়ে বড় সেল ডেদারাজ ১১.১১ সেল। রাত ১২টায় গালা নাইটে কাউন্টডাউনের মধ্য দিয়ে শুরু হওয়া একদিনের এই ক্যাম্পেইনটি গ্রাহকদের মধ্যে বিপুল আগ্রহ ও উদ্দীপনা তৈরি করেছে, যার পরিপ্রেক্ষিতে দারাজ কর্তৃপক্ষ ক্যাম্পেইনের সময়সীমা আরও ৪ দিন বাড়িয়ে ১৫ই নভেম্বর পর্যন্ত বর্ধিত করেছে।

ইলেভেন ইলেভেন ক্যাম্পেইনটি শুরু হওয়ার প্রথম দুই ঘন্টার মধ্যেই যে অর্ডার পড়েছে, তা সাধারণ দিনের তুলনায় প্রায় ৪০ গুণ বেশি। ক্যাম্পেইন জুড়ে সেরা বিক্রিত পণ্যটি ছিল শাওমি ব্র্যান্ডের পোকো এফ ওয়ান ফোন। বিক্রয়ের র্যাং কিং-এ এর পরই আছে ট্রিমার, ব্লুটুথ হেডসেট এবং এমআই ব্যান্ড থ্রি। জনপ্রিয় ব্র্যান্ডগুলোর মধ্যে ছিল স্যামসাং, সনি, তীর, শার্প প্রভৃতি।

গ্রাহকদের সেরা কেনাকাটার অভিজ্ঞতা নিশ্চিত করতে দারাজ যে বিশেষ অফারগুলো দিয়েছিল, সেইগুলোর স্টক শেষ হয়েছে নিমিষেই। এর মধ্যে স্পেশাল ১১ টাকা ডিলটি শেষ হয়েছে মাত্র ৩০ সেকেন্ডে এবং ডাবল টাকা ভাউচার স্টক আউট হয়েছে মাত্র ১ মিনিটে। ‘মিসট্রি বক্স’ সোল্ড আউট হয়ে যায় ২ মিনিটের মধ্যে।

এদিকে, গ্রাহকদের বিপুল চাহিদার কথা মাথায় রেখে সারা দেশ জুড়ে মাত্র ১১ টাকায় ডেলিভারি চার্জ কমিয়ে আনা হয়েছিল। বর্ধিত ক্যাম্পেইনে অ্যাপ থেকে অর্ডার করলে ফ্রি ডেলিভারি পাওয়া যাবে এক্সপ্রেস ডেলিভারি পেইজের সব পণ্যে। প্রতিদিন ৩টি করে ফ্ল্যাশ সেল থাকবে ১৫ই নভেম্বর পর্যন্ত। এর পাশাপাশি থাকবে ‘আই লাভ ভাউচার’। ১১ই নভেম্বর লঞ্চ হওয়ার মাত্র ৩০ মিনিটের মধ্যে স্টক আউট হয়ে যাওয়া পোকোফোনের আরও কিছু স্টক এবার ক্রেতাদের প্রি-বুকিং-এর জন্য রাখা হয়েছে।

এই বর্ধিত সময়সীমায় পেমেন্ট পার্টনার হিসেবে থাকছে বিকাশ, ব্র্যাক ব্যাংক, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, সাউথ ইস্ট ব্যাংক, এনসিসি ব্যাংক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক এবং সিটি ব্যাংক (অ্যামেক্স)।