করপোরেট

গ্লোবাল ব্র্যান্ডের সাথে যুক্ত হলো তাইওয়ানের বিখ্যাত কোম্পানী কিংটন

By Baadshah

February 05, 2018

দেশের অন্যতম প্রধান এবং স্বনাামধন্য প্রযুক্তিপণ্য সরবরাহকারী প্রতিষ্ঠান গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড তাদের সম্মানিত গ্রাহকদের জন্য প্রতিনিয়তই বাজারে আনছে নিত্যনতুন প্রযুক্তি পণ্য।বর্তমান সময়ের সাথে তাল মিলিয়ে গ্রাহকদের প্রয়োজন, কাজের সুবিধা এবং সময় ও কষ্ট লাঘব করতে বিভিন্ন প্রযুক্তি পণ্য বাজারে আনে গ্লোবাল ব্র্যান্ড।

এরই ধারাবাহিকতায় এবার বাজারে এসেছে তাইওয়ানিজ কিংটন ব্র্যান্ড এর জেবি২০০০এস মডেলের টাকা গণনার মেশিন।এই মেশিন যেমন আপনার প্রতিষ্ঠানের টাকা গণনার কাজকে আরও দ্রুত এবং সহজতর করবে তেমনি এর বিল্টইন আল্ট্রাভায়োলেট সিসটেম দিবে নকল টাকা সনাক্ত করণ সুবিধা।

ভ্যাকিউম সাকশন ফিড পদ্ধতিতে এই মেশিন দ্বারা মাত্র তিন সেকেন্ডে একশত নোট গণনা করা যাবে।সকল বাংলাদেশি টাকা গণনায় সক্ষম মেশিনটিতে রয়েছে ডুয়েল রিসেট ও ডুয়েল ডিসপ্লে।১বছরের বিক্রয়ত্তর সেবা এবং ঢাকা শহরের মধ্যে ফ্রি ডেলিভারীসহ আধুনিক প্রযুক্তি সম্পন্ন জেবি২০০০এস মডেলের মেশিনটির দাম পরবে১,১০,০০০টাকা।

পণ্যটি কিনতে বা তথ্য জানতে ফোন ( হটলাইন )করুন ০১৯৬৯-৬৩৩১৭৮ অথবা যোগযোগ করুন গ্লোবাল ব্র্যান্ডের দেশব্যাপী বিস্তৃত যেকোন শাখায়।