TechJano

চট্টগ্রামের বহদ্দারহাটে প্রিমিয়ার ব্যাংকের ১০৫ তম শাখা উদ্বোধন

দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড ব্যাংকিং কার্যক্রমের গৌরবময় বিশ বছরে পদার্পণ করে অপার সমৃদ্ধি ও সম্ভাবনার পথে এগিয়ে চলেছে। এরই ধারাবাহিকতায় সেবার দৃপ্ত অঙ্গীকার নিয়ে আজ ২৯ অক্টোবর ২০১৮, রোজ সোমবার, দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের ১০৫ তম শাখা -হোল্ডিং # ৪৫০৮ (২য় তলা), আরাকান রোড, বহদ্দারহাট, চট্টগ্রাম-এ উদ্বোধন করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে ফিতা কেটে এই শাখার শুভ উদ্বোধন করেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র আ.জ.ম নাছির উদ্দীন এবং তিনি আশা প্রকাশ করেন, গ্রাহকের সেবার মান নিশ্চিত করার ধারাবাহিকতা সমুন্নত রেখে দেশের অর্থনৈতিক উন্নয়নের চলমান গতি ধারায় প্রিমিয়ার ব্যাংক সবসময় অবদান রাখবে। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রিমিয়ার ব্যাংকের সম্মানিত উপদেষ্টা-প্রথিতযশা ব্যাংকার জনাব মুহাম্মদ আলী; প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব এম. রিয়াজুল করিম (এফসিএমএ) এবং অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ আব্দুল জব্বার চৌধুরী।

প্রিমিয়ার ব্যাংকের সম্মানিত উপদেষ্টা এবং প্রথিতযশা ব্যাংকার জনাব মুহাম্মদ আলী এ উপলক্ষে বলেন, ‘সাধারণ মানুষের অর্থনৈতিক কল্যাণে ব্যাংকটি তাদের কাজের পরিধি ক্রমান্বয়ে সম্প্রসারণ করছে’। প্রিমিয়ার ব্যাংকের প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব এম. রিয়াজুল করিম (এফসিএমএ) বলেন, ‘এ ব্যাংক দেশের জাতীয় উন্নয়ন নীতিমালার সাথে সামঞ্জস্য রেখে সকল নিয়মনীতি মেনে ব্যাংকিং সেবা প্রদান করছে’।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, চট্টগ্রামের শাখা ব্যাবস্থাপকবৃন্দসহ ব্যাংকের প্রধান কার্যালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা, চট্টগ্রামের বিশিষ্ট ব্যবসায়ী, স্থানীয় সাংবাদিকবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

Exit mobile version