ই-কমার্স

চিলক্স বার্গার অর্ডার করে আইফোন পেলেন পাঠাও ফুড ইউজার

By Baadshah

March 24, 2022

সম্প্রতী শেষ হলো দেশের ফুড ডেলিভারি সেবার অগ্রদূত পাঠাও ফুড এবং জনপ্রিয় বার্গার জয়েন্ট চিলক্স-এর “আইফোন চাও” ক্যাম্পেইনটি। এতে সবচেয়ে বেশি বার বার্গার অর্ডার করলেই ছিলো একটি আইফোন ১৩ প্রো ম্যাক্স জিতে নেওয়ার সুযোগ।

এই ক্যাম্পেইনে বিপুল পরিমান পাঠাও ফুড ইউজার অংশ নেয়। যাদের মধ্যে সর্বোচ্চ বার্গার অর্ডার করে মোঃ দাউদুল ইসলাম জিতে নিয়েছেন আইফোন ১৩ প্রো ম্যাক্সটি। মার্চ ২০, ২০২২-এ পাঠাও হেডকোয়ার্টারে হয়ে গেলো এই পুরস্কার হস্তান্তর অনুষ্ঠান।

এই পুরষ্কার হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন পাঠাও-এর ডিরেক্টর অফ কর্পোরেট ফিন্যান্স অ্যান্ড স্ট্র্যাটেজি মুহাম্মদ রাইসুল আমিন, ডিরেক্টর অফ রাইডস অ্যান্ড সাপ্লাই অপারেশন আহমেদ আসিফ শাহনেওয়াজ, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট অ্যান্ড হেড অফ প্রোডাক্ট আহমেদ ফাহাদ। আরও উপস্থিত ছিলেন ফুড অপারেশনের সিনিয়র ম্যানেজার মুহিব্বুল্লাহ, মার্কেটিং ডিপার্টমেন্ট এক্সিকিউটিভ জুবাইদা বিনতে নেওয়াজ এবং চিলক্স-এর পক্ষ থেকে ছিলেন চিলক্স-এর প্ল্যানিং ম্যানেজার মোঃ শওকত হোসেন।

এই ক্যাম্পেইনটি চলেছিলো এক সপ্তাহ ধরে ৪ মার্চ ২০২২ থেকে ১০ মার্চ ২০২২ পর্যন্ত। এই ক্যাম্পেইনটি পাঠাও ও চিলক্স-এর সকল কর্মকর্তা ও কর্মচারী ব্যতীত সকলের জন্য উন্মুক্ত ছিলো।

পাঠাও সম্পর্কে : ২০১৫ সালে প্রতিষ্ঠিত পাঠাও বাংলাদেশের ডিজিটাল অবকাঠামো তৈরির মাধ্যমে নতুন সুযোগ সৃষ্টি, সাধারণ মানুষের ক্ষমতায়ন ও জীবনমানের উন্নয়নে ব্যাপক ভূমিকা পালন করে আসছে। পাঠাও বাংলাদেশের সর্ববৃহৎ ডিজিটাল সার্ভিস প্ল্যাটফর্ম; রাইড শেয়ারিং, ফুড ডেলিভারি ও ই-কমার্স লজিস্টিকস সেবা খাতের শীর্ষ প্রতিষ্ঠান। ৮০ লাখের বেশি গ্রাহক এবং ৩ লক্ষ চালক-ডেলিভারি এজেন্ট, ৩০ হাজার মার্চেন্ট ও ১০ হাজার রেস্টুরেন্টের সুবিশাল নেটওয়ার্ক নিয়ে পাঠাও সমৃদ্ধ বাংলাদেশের অভিযাত্রায় এঁকে যাচ্ছে এক অভিনব পদরেখা।