ই-কমার্স

চুক্তিতে জেমসক্লিপ-রেকিট বেনকিজার বাংলাদেশ

By Baadshah

December 28, 2017

 ই-জেনারেসন গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান এবং দেশের শীর্ষস্থানীয় অফিস সরঞ্জাম সরবরাহকারী বি-টু-বি ই-কমার্স প্ল্যাটফর্ম জেমসক্লিপ- সম্প্রতি দেশের শীর্ষস্থানীয় মার্কেটিং এবং ম্যানুফাকচারিং কোম্পানি রেকিট বেনকিজার বাংলাদেশ (আর-বি বাংলাদেশ) লিমিটেডের সাথে চুক্তিবদ্ধ হয়েছে। এখন থেকে জেমসক্লিপ তাদের ওয়েবসাইট (www.gemsclip.com) এর মাধ্যমে রেকিট বেনকিজার বাংলাদেশের গৃহস্থালিসামগ্রী এবং টয়লেট্রিজ পণ্যসমূহ সরাসরি তাদের গ্রাহকদের কাছে বিক্রয় করতে পারবে।

শীর্ষস্থানীয় এই বি-টু-বি ই-কমার্স কোম্পানি জানায়, যেহেতু তাদের গ্রাহক চাহিদা সর্বোচ্চ মানসম্মত পণ্য এবং তাদের ব্যয়কৃত অর্থের সর্বাধিক ভ্যাল্যুর নিশ্চয়তা, তাই আর-বি বাংলাদেশ লিমিটেডের মত একটি মালটিন্যাশনাল কোম্পানির সাথে এই অনলাইন ডিসট্রিবিউটর পার্টনারশিপের চুক্তিটি- তাদের সেই পরিপূর্ণ সেবার নিশ্চয়তা প্রদানে সক্ষম হবে। এই চুক্তির মাধ্যমে, জেমসক্লিপের গ্রাহকরা একটিমাত্র ক্লিকের মাধ্যমে সরাসরি রেকিট বেনকিজার বাংলাদেশ অনুমোদিত গৃহস্থালিসামগ্রী এবং টয়লেট্রিজ পণ্যসমূহ ক্রয় করতে সক্ষম হবে।

জেমসক্লিপের সিইও মো: মনোয়ার হোসেন খান, রেকিট বেনকিজার বাংলাদেশের হেড অফ সেলস মো: রেদোয়ানুল ইসলাম, ট্রেড ক্যাটাগরি ম্যানেজার আরমান সালাম এবং কী অ্যাকাউণ্ট ম্যানেজার, ই-কমার্স, সৌরভ চ্যাটার্জি এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।