ইভেন্ট

ছাড় আর উপহারে ব্যাপক বিক্রি হচ্ছে ইউমিডিজির ফোন

By Baadshah

January 10, 2019

ইউমিডিজির স্টলে ভিড় করছেন তরুণেরা। সবার আগ্রহ ইউমিডিজির নতুন ফোনে। সেখানে চলছে ছাড়। ফোনের সঙ্গে আঝে উপহারও। ফোন ঘিরে তরুণদের এত আগ্রহ দেখে একজন বললেন, এবারের মেলায় সাড়া ফেলা হিট ফোন মানেই ইউমিডিজি ওয়ান প্রো।

স্মার্টফোন ও ট্যাব মেলায় অংশ নিচ্ছে স্মার্টফোন ব্র্যান্ড ইউমিডিজি। বৃহস্পতিবার শুরু হওয়া মেলায় গ্রাহকদের জন্য মূল্যছাড় ও নানা উপহার দিচ্ছে ব্র্যান্ডটি।

মেলায় ইউমিডিজি ওয়ান প্রো ফোনের সঙ্গে মিলবে ফ্রি ওয়‍্যারলেস চার্জার। এছাড়া মেলায় উপলক্ষে প্রতিষ্ঠানটির যেকোনো স্মার্টফোন কিনলে মিলবে সর্বোচ্চ ২০ শতাংশ মূল্যছাড়।

এছাড়া প্রতিটি ফোন কিনলে থাকবে নিশ্চিত উপহার।

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) বৃহস্পতিবার থেকে শনিবার পর্যন্ত চলবে টেকশহর স্মার্টফোন ও ট্যাব মেলা।

মেলায় ইউমিডিজির ১নং প‍্যাভিলিয়নে মিলবে এই ছাড় ও উপহার।

ইউমিডিজি বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা এবিএম ওবায়দুল্লাহ বলেছেন, দ্বিতীয়বারের মত মেলায় অংশগ্রহণ করছি আমরা। গত বছর মেলায় বেশ সাড়া ফেলেছিল ইউমিডিজি। গ্রাহকদের জন্য মূল্যছাড়, উপহার ও নানা প্রতিযোগিতার আয়োজন করেছি। আমরা চাই গ্রাহক ও আগ্রহীরা ইউমিডিজি সম্পর্কে জানুক।

মেলায় বিশেষ মূল্যছাড় পাওয়া যাচ্ছে ইউমিজিডি ওয়ান, ওয়ান প্রো, এ১ প্রো ও এস২ লাইট ফোনে।মেলা উপলক্ষ‍্যে বিশেষ প্রতিযোগিতার আয়োজন করেছে প্রতিষ্ঠানটি।

সেখানে অংশগ্রহণ করে যে কেউ পেতে পারেন ফ্রি স্মার্টফোন।

বিস্তারিত জানা যাবে এই ঠিকানায়

মেলার সব আপডেট ও খবর পাওয়া যাবে টেকজানো ডটকমে।

মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সবার জন্য উম্মুক্ত থাকবে। মেলায় প্রবেশ ফি ২০ টাকা। শিক্ষার্থীরা আইডি কার্ড দেখিয়ে বিনামূল্যে প্রবেশ করতে পারবেন।

মেলায় সবাইকে ইউমিডিজির স্টলে আমন্ত্রন জানিয়েছে কর্তৃপক্ষ।