TechJano

জমজমাট বার্ষিক মিলনমেলা অনুষ্ঠিত বিআইজেএফ’র

দেশের তথ্যপ্রযুক্তি বিষয়ক পেশাজীবী সাংবাদিকদের একমাত্র সংগঠন বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরামের (বিআইজেএফ) বার্ষিক পুনর্মিলনী তথা মিলনমেলা উদযাপিত হয়েছে। গত শুক্রবার (১৩ মার্চ) রাজেন্দ্রপুরের ফাউগান ইকো রিসোর্টে বিআইজেএফ সদস্য ছাড়াও দেশের তথ্যপ্রযুক্তি সংগঠনের নেতা ও ব্যবসায়ীরা অংশ নেয়।

দিনব্যাপী পুনর্মিলনী অনুষ্ঠানে বিভিন্ন উদ্যোগের মধ্যে ছিল ক্রিকেট প্রতিযোগিতা, কাপল গেম শিশুেদর চিত্রাঙ্কন, পাজল গেম, দৌঁড় ছাড়াও নারীদের নিয়ে বিভিন্ন প্রতিযোগিতা। সমাপনি আয়োজনে বিআইজেএফ সদস্য এবং আইসিটি বিটের অন্যান্য সাংবাদিকের জন্য ছিল র্যাফল ড্র। র্যাফল ড্র অনুষ্ঠানে কার্নিভালের সৌজন্যে ৫৫ ইঞ্চি  টেলিভিশন জিতে নেয় ইন্ডিপেন্ডেন্ট টিভির প্রতিবেদক রাবেয়া আইরিন। দ্বিতীয় পুরস্কার ওয়ালটনের সৌজন্যে রেফ্রিজারেটর জেতেন সমকালের সহ-সম্পাদক তৌহিদুল ইসলাম তুষার। এছাড়া অপোর সৌজন্যে ছিল চারটি তৃতীয় পুরস্কার অপো এফ১৫ স্মার্টফোন।  এছাড়া স্মার্ট টেকনোলজিসের সৌজনে তিনটি ল্যাপটপ দেওয়া হয়।  পাশাপাশি শাওমি, টেকনো ও সিম্ফনির স্মার্টফোন পুরস্কার হিসেবে দেওয়া হয়।

এবারের আয়োজনে প্লাটিনাম স্পন্সর ছিল দেশের অন্যতম শীর্ষ ই-কমার্স প্লাটফর্ম ইভ্যালি।  গোল্ড স্পন্সর ছিল ব্যাবিলন রিসোর্স,  বাক্য, ডেফোডিল ইউনিভার্সিটি, ইজেনারেশন, অপো, পাঠাও, কার্নিভাল, প্রিজম ইআরপি, স্মার্ট টেকনোলোজিস, সিম্ফনি, শাওমি, ভিভো। এছাড়া অন্য স্পন্সরের মধ্যে ছিল আমরা, টেকনো, গ্লোবাল ব্র্যান্ড, রিভ সিস্টেমস, রেডিসন টেকনোলজিস, রাইজআপ ল্যাবস, সেবা এক্সওয়াইজেড, ওয়ালটন, নকিয়া, চ্যাম্পস২১, সাইবার, ই-ক্যাব, ক্রিয়েটিভ আইটি, টেকনোবিডি, রকমারি, শুটিং স্টার  প্রভৃতি।

অনুষ্ঠানে বিআইজেএফ সাধারণ সম্পাদক হাসান জাকির অংশগ্রহণকারীদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন,‘সবার অংশগ্রহণে বিআইজেএফ আরও এগিয়ে যাবে। এজন্য বিআইজেএফ নির্বাহী কমিটি কার্যক্রম অব্যাহত রেখেছে।  এ বিআইজেএফ সভাপতি মোজাহেদুল ইসলাম পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানগুলোকে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘আইসিটি ইন্ডাস্ট্রির সহযোগিতা ছাড়া এ ধরনের প্রোগ্রাম আয়োজন সম্ভব হতো না। আমরা আশা করছি সবসময় ইন্ডাস্ট্রি আমাদের পাশে থাকবে।

Exit mobile version