TechJano

জাকারবার্গের টি-শার্ট, আপনিও কিনতে পারবেন!

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহী মার্ক জাকারবার্গ তার ধূসর টি-শার্টের জন্য বরাবরই আলোচনায় এসেছেন। কেননা প্রতিদিন তিনি একই রকম টি-শার্ট পরেন সঙ্গে নীল হুডি, জিনস এবং নাইকি জুতা। আর জাকারবার্গের মতে, একই রকম পোশাক তাকে সব সময় ফোকাস থাকতে সাহায্য করে।

জাকারবার্গের এই টি-শার্ট ইতালীয় ফ্যাশন ব্র্যান্ড ব্রুনেলো কুসিনলি বিশেষভাবে তৈরি করেন। আর একটি টি-শার্টের দাম তিনশ’ থেকে চারশ’ ডলারের মধ্যে যা বাংলাদেশি টাকায় প্রায় ২০-৩০ হাজার টাকা। আর এমন অনেকেই খুঁজে পাওয়া যাবে যারা জাকারবার্গ ভক্ত এবং তার টি-শার্টের মতো টি-শার্ট পরতে চান। তাই ভক্তদের জন্য পোশাক নির্মাতা ব্র্যান্ড ভ্রেশ ক্লোদিংয়ের প্রধান নির্বাহী ক্লাউস বুশরইন্থার জাকারবার্গের এই টি-শার্টের রেপ্লিকা বাজারে ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন। তিনি জানিয়েছেন, জাকারবার্গের টি-শার্টের যতটা কাছাকাছি সম্ভব বানানো হবে কিন্তু হুবহু ওই টি-শার্টের মতো হবে না।

জাকারবার্গের এই টি-শার্ট ইতালীয় ফ্যাশন ব্র্যান্ড ব্রুনেলো কুসিনেলি বিশেষভাবে তৈরি করেন। আর একটি টি-শার্টের দাম তিনশ’ থেকে চারশ’ ডলারের মধ্যে যা বাংলাদেশি টাকায় প্রায় ২০-৩০ হাজার টাকা। ইতালিতে তৈরি নতুন এই ‘জাকারবার্গ শার্ট’ ৪০ ইউরো বা প্রায় ৪৬ ডলার দামে বিক্রি করা হবে। আর এই শার্ট বিক্রির লাভ জাকারবার্গ ও স্ত্রী প্রিসিলা চ্যানের দাতব্য প্রতিষ্ঠান চ্যান জাকারবার্গ ইনিশিয়েটিভে দান করা হবে।

Exit mobile version